logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩৫
আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৮

গোয়ায় ফুরফুরে মেজাজে ইরফান খানের নায়িকা

পার্নো মিত্র।

যৌথ প্রযোজনার সিনেমা ডুব-এ বলিউড অভিনেতা ইরফান খানের বিপরীতে দেখা যায় কলকাতার অভিনেত্রী পার্নো মিত্রকে। এই সিনেমায় বাজিমাত করেছেন তিনি। তার অভিনয় দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়।

এবার ভ্যালেন্টাইন্স ডে'এর দিনে পরনে ছিল কালো বেলুন টপ, পায়ে স্নিকার্স, চোখে চশমা পরে বিমানবন্দরে দেখা দিলেন তিনি। সম্প্রতি পার্নো মিত্রর ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে ছুটি কাটাতে গোয়া উড়ে গিয়েছেন তিনি।

গোয়ার সৈকতে ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, 'হাওয়ায় আমার চুল উড়ছে, আর আমার হৃদয়ে প্রেম।'

পার্নোর ক্যাপশন পড়ে প্রশ্ন জাগে, তবে কী কোনও বিশেষ মানুষের সঙ্গে গোয়া বেড়াতে গিয়েছেন অভিনেত্রী? তার সঙ্গীটি কে?

ভারতীয় গণমাধ্যমের খবর, বোন তানিশার সঙ্গে ছুটি কাটাতে গেছেন পার্নো মিত্র। যদিও বোন ছাড়াও পার্নোর সঙ্গে আর বিশেষ কেউ আছেন কিনা তা জানা যায়নি। কারণ, বরাবরই প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটে থাকেন অভিনেত্রী।

উল্লেখ্য, পার্নো অভিনীত খেলা, মোহনা, বউ কথা কউ, সময়, কোড়া পাখি ধারাবাহিকগুলো দারুণ জনপ্রিয়তা পায়। এরপর চলচ্চিত্র অভিনয়ে ঝুঁকে পড়েন তিনি। তার অভিনীত ছবিগুলো হলো রঞ্জনা আমি আর আসব না, বেডরুম, কয়েকটি মেয়ের গল্প, একলা আকাশ, মাছ মিষ্টি অ্যান্ড মোর, আমি আর আমার গার্লফ্রেন্ডস, রাজকাহিনী, সাহেব বিবি গোলাম, The Bongs Again, ডুব।

এম

RTV Drama
RTVPLUS