• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বুর্জ খলিফার চূড়ায় শাহরুখ-সালমানের লড়াই!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪০
salman shahrukh pathan
শাহরুখ খান ও সালমান খান || ফাইল ছবি

প্রথমবারের মতো বলিউডের কোন সিনেমার শুটিং হতে যাচ্ছে দুবাইয়ের বিখ্যাত বুর্জ খলিফার চূড়ায়। এই ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছেন বলিউডের দুই কিংবদন্তী অভিনেতা শাহরুখ খান ও সালমান খান। তাদের সঙ্গে রয়েছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন।

বলিউড হাঙ্গামার খবরে বলা হয়েছে, অ্যাকশন দৃশ্যের জন্য বুর্জ খলিফার চূড়ায় লড়াই করবেন তারা। এই দৃশ্য বাদে সালমান সিনেমাটিতে ২০-২৫ মিনিটের একটি চরিত্রে অভিনয় করবেন সেজন্য ১৫ দিনের ডেট দিয়েছেন তিনি।

চলতি মাসেই কিং খানের ‘পাঠান' সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বলিউড ভাইজান। কারণ মার্চে তার ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু হবে।

২০২১ সালের দীপাবলিতে মুক্তির জন্য প্রস্তুত হতে থাকা ‘পাঠান' সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে আগামী মার্চে। শাহরুখ খান গত তিনদিন মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে বড় পরিসরে অ্যাকশন দৃশ্যের শুট করেছেন।

‘পাঠান’ ছবিতে শাহরুখ ও দীপিকাকে ভারতীয় গোয়েন্দা সংস্থার এজেন্টের ভূমিকায় দেখা যাবে। আর ডিম্পল কাপাডিয়া থাকবেন দলনেতা।

‘মিশন : ইম্পসিবল-ঘোস্ট প্রোটোকল’ সিনেমার মতো অ্যাকশন দৃশ্যের দেখা মিলবে এ সিনেমায়। যদিও প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস এই সিনেমা নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনও বিবৃতি দেয়নি।

এনএস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh