logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

মোদিকে নিয়ে বিতর্কিত টুইট, অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

modi oviya
ছবি- সংগৃহীত

রাজ্য সফরের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অসম্মান করার অভিযোগে অভিনেত্রী ওভিয়া হেলেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

তামিলনাড়ু বিজেপি সভাপতি ডি অ্যালেক্সিস সুধাকর মামলাটি করেন। দক্ষিণী অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৬৯-এর এ, ১২৪-এর এ, ১৫৩-র এ এবং ২৯৪ ধারায় দায়ের করা হয় অভিযোগ। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

প্রধানমন্ত্রী বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্প চালু করতে চেন্নাই গিয়েছিলেন বলে ওভিয়া #গোব্যাকমোদী হ্যাশট্যাগ দিয়ে টুইট করেছেন। গেরুয়া শিবির অভিনেত্রীকে তার এই টুইটের জন্য ক্ষমা চাইতে বলেছেন।

তামিলনাড়ু বিজেপির রাজ্য সম্পাদক ডি আলেকিস সুধাকর চেন্নাইয়ের পুলিশ সুপার সিবি-সিআইডির কাছে একটি পিটিশন জমা দিয়েছেন যেখানে বলা হয়েছে, এই টুইটটি জনসাধারণের বিশৃঙ্খলা উস্কে দেয়ার উদ্দেশ্যে করা হয়েছিল। আইটি আইনের ধারার অধীনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

তামিল, মালায়লম, কন্নড়সহ দক্ষিণের বেশ কয়েকটি ভাষার ছবিতে অভিনয় করেছেন ওভিয়া। বিগ বস তামিলেও অংশ নিতে দেখা যায় এই অভিনেত্রীকে। বিগ বসে হাজির হয়ে ২০১৭ সালে সবচেয়ে চর্চিত প্রতিযোগী হিসেবে নাম উঠে আসে ওভিয়ার।

এনএস/ওয়াই

RTV Drama
RTVPLUS