logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৯
আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৪

ইতি সাহিনা ও শাওন গানওয়ালার ‘আগলে নে’

তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ইতি সাহিনা বেশ কিছু গান গেয়ে জনপ্রিয়তা লাভ করেছেন। এদিকে আরেক জনপ্রিয় সংগীত শিল্পী শাওন গানওয়ালা। ভালোবাসা দিবস উপলক্ষে এই দুই প্রজন্মের সংগীত শিল্পীর ‘আগলে নে’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্টুরেন্টে তাদের নতুন এ গানের মিউজিক ভিডিও’র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

রাজীভ দত্তের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জিৎ আঙ্কিত। কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন করেছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র এবং এতে মডেল হিসেবে রয়েছেন শ্যামন্তী সৌমি ও সাজ্জাদ হোসেন। ভালোবাসা দিবসে ইতি সাহিনার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি।

সংগীত শিল্পী ইতি সাহিনা বলেন, গানের প্রতিটা কথাই অনেক সুন্দর। আমি ও শাওন দু’জনেই সুন্দর করে গানটি গাওয়ার চেষ্টা করেছি। ভালোবাসা দিবস উপলক্ষে গানটি প্রকাশ করা হয়েছে। কলকাতায় যখন গানের বিষয়ে আলোচনা করছিলাম তখন আড্ডার মাঝে টিউনটা খুবই ভালো লেগেছিল। তাই পরে গানটি করেই ফেললাম।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ জানান, চমৎকার হয়েছে গানটি। গানের গল্পের সঙ্গে ভিডিওটি সামঞ্জস্য। বাংলা গান এগিয়ে যাক। সবাই বাংলা গানের সঙ্গেই থাকুক।

ঢাকাই চলচ্চিত্রের নায়ক ফেরদৌস আহমেদ জানান, ইতি আপুকে দেখেছি একজন মানুষ কতটা গভীরভাবে ভালোবাসতে পারে গানকে। গানটি সত্যিই চমৎকার হয়েছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

গানটির মিউজিক ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে...

p>

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS