• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাহিদ-কারিনার বিচ্ছেদের নেপথ্যে তৃতীয় ব্যক্তিটি কে?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ২৩:১৩
শাহিদ-কারিনার বিচ্ছেদের নেপথ্যে তৃতীয় ব্যক্তিটি কে?
ফাইল ছবি

বলিউডের এক সময়ের তারকা প্রেমিক যুগল শাহিদ কাপুর ও কারিনা কাপুরের প্রেম পূর্ণতা পায়নি। ভাগ্যের লীলাখেলায় আজ তারা দুই মেরুর বাসিন্দা। বিচ্ছেদের পর দু'জনের জীবনে নতুন মানুষের আবির্ভাব ঘটেছে। বর্তমানে যার যার সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা।

তাদের প্রেমের সম্পর্ক শেষ হয়ে যাওয়া নিয়ে নানা কথিত গুঞ্জন রয়েছে। বলা হয়ে থাকে, তাদের সম্পর্ক ভাঙনের পেছনে একাধিক কারণের মধ্যে অন্যতম হলো কারিশ্মা কাপুরের 'উস্কানি'। কারিশ্মা তার ছোটবোন কারিনাকে বুঝিয়েছিলেন, শাহিদকে খুব বড় স্টার না ভাবতে এবং এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে।

শুধু কারিশ্মা নয়, কাপুর পরিবারের কেউ চায়নি শাহিদ-কারিনার প্রেম পূর্ণতা পাক। কারণ তাদের পারিবারিক স্ট্যাটাস এক ছিল না। সকল বাঁধার মধ্যেও নিজেদের প্রেম চালিয়ে যাওয়ার এক পর্যায়ে তাদের মধ্যে ভুল বুঝাবুঝি শুরু হয়। কারিনার জীবনে জড়িয়ে যায় সাইফ, অন্যদিকে শাহিদের জীবনে আসে বিদ্যা বালান। এরপরই তারা ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছিলেন।

কারিশ্মা ও তার মা, দু'জনেই কারিনাকে বুঝিয়েছিলেন, কীভাবে পরিস্থিতির মোকাবিলা করতে হবে এবং ব্রেকআপের পর তারাই ছিলেন কারিনার পাশে। শাহিদকে ভুলতেও তারাই সাহায্য করেছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ
বিনোদন পার্কে অশ্লীলতা, ১০ নারী-পুরুষ আটক
রাজাকে বিনোদন দেওয়াই সংসদ সদস্যদের কাজ : নুর
বিয়ে, বিনোদন ও মাহফিলের মাইক নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
X
Fresh