logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৫
আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩১

পুরনো বন্ধুদের আড্ডায় ফিরছেন জেমস

নগরবাউল জেমস

বিশাল খোলা মাঠে অপেক্ষমাণ হাজার হাজার পাগলা ভক্ত। মাইক্রোফোনে নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই বিদ্যুৎগতিতে স্টেজে আবির্ভূত হলেন নগরবাউল জেমস। স্টেজে পা দিতেই ‘গুরু’ জয়ধ্বনিতে বিশাল ময়দান মুখরিত। পরনে কালো পাঞ্জাবি-চাদর, জিন্সের প্যান্ট, পায়ে কালো জুতা আর ঢেউ খেলানো লম্বা চুলে কাঁধে গিটার ঝুলানো অন্য এক নগরবাউল! শুরু করলেন গান; নেমে এলো পিনপতন নীরবতা।

দুষ্টু ছেলেদের জন্য গাইতে শুরু করলেন একটার পর একটা পাগল করা গান। নব্বই দশকের অনেকের শৈশব, কৈশোর শুরু হয়েছে এই সুপার রকস্টারের মনমাতানো সব গানে। গত দুই বছর তাকে কনসার্টে দেখা যায়নি। সেই বিরতি কাটিয়ে ফিরছেন জেমস।

আরও পড়ুনঃ বলিউডে অভিষেক হচ্ছে আমির খানের ছেলে জুনায়েদ খানের

আরও পড়ুনঃ মঞ্চে শাড়ি খুলে গেলো মাহির (ভিডিও)

আরও পড়ুনঃ আমার সঙ্গে এই অন্যায় করল কেন: ড্যানি সিডাক

‘ক্লাসরুম’র দুষ্টু ছেলেদের গানে গানে মাতাতে হাজির হচ্ছেন খোলা ময়দানে। আসছে ১২ মার্চ ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে মিরপুর ১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে সব বন্ধু একত্রিত হবেন। সেদিন নগরবাউল জেমসের পাশাপাশি স্টেজ মাতাবেন ডি জে রাহাত।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ‘আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস। আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম, সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে।’

এমকে

RTV Drama
RTVPLUS