logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:১৫
আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪৯

‘স্ফুলিঙ্গ’ চলচ্চিত্রের প্রথম গান প্রকাশ

Releasing the first song of the movie 'Spark'
‘স্ফুলিঙ্গ’ চলচ্চিত্রের প্রথম গান প্রকাশ

পরিচালক তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ চলচ্চিত্রের প্রথম গান প্রকাশ পেয়েছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) ‘তোমার নামে’ শিরোনামের গানটি ভালোবাসা দিবসে প্রকাশ করা হয়েছে।

গানটিতে এক সাথে কণ্ঠ দিয়েছে, মুত্তাকী হাসিব, পিন্টু ঘোষ, সুকন্যা মজুমদার ঘোষ, রোকন ইমন ও বাসমা কাজী। গানের কথা ও সুর পিন্টু ঘোষের। তার সঙ্গে যৌথভাবে সংগীত আয়োজন করেছেন রোকন ইমন।

আরও পড়ুন : এক সময়ের জনপ্রিয় নায়ক যে কারণে এখন কাপড় ব্যবসায়ী

‘তোমার নামে’ গানটিতে দেখা যায় একটি কনসার্টে মঞ্চে পারফর্ম করছেন ব্যান্ড দলের সদস্য শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, হাসনাত রিপনসহ কয়েকজন। মঞ্চের পারফর্মেন্সের ফাঁকে দেখা গেছে চিত্রনায়িকা পরীমনি ও শ্যামল মাওলার রসায়ন।

পরিচালক তৌকীর আহমেদ জানিয়েছেন, ‘স্ফুলিঙ্গ’র গল্প গড়ে উঠেছে একটি ব্যান্ড দলকে ঘিরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতেই মূলত চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।

আরও পড়ুন : রাস্তায় পড়ে থাকা শিউলি দিয়েও গভীর ভাব হয়: মাহিয়া মাহি

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় ‘স্ফুলিঙ্গ’তে পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন- শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, রওনক হাসান, আবুল হায়াত, মামুনুর রশীদ, হাসনাত রিপন, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ‘স্ফুলিঙ্গ’র ঘোষণা দেন তৌকীর আহমেদ। এরপর ১১ ডিসেম্বর গাজীপুরের রাজেন্দ্রপুরে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। টানা ২৩ দিনের মাথায় এর দৃশ্যধারণ সম্পন্ন হয়। এছাড়া আগামী মার্চে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে।

আরও পড়ুন : রাস্তায় পড়ে থাকা শিউলি দিয়েও গভীর ভাব হয়: মাহিয়া মাহি

জিএম/পি

RTV Drama
RTVPLUS