• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে বন্ধ হলো 'মনে রেখো'র শুটিং

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মার্চ ২০১৭, ১৩:৩১

বিদেশি শিল্পী-কলাকুশলী নিয়ে কাজ করতে হলে দেশীয় চলচ্চিত্র সংগঠনগুলোর অনুমতি নিতে হয়। কিন্তু ওয়াজেদ আলী পরিচালিত ‘মনে রেখো’ ছবির শুটিংয়ের ক্ষেত্রে সেটি মানা হয়নি। তাই চলচ্চিত্র সংগঠনের সম্মিলিত প্লাটফর্ম ‘চলচ্চিত্র ঐক্যজোট’ এ বিষয়ে আপত্তি তোলে।

এ কারণে হঠাৎ করেই ‘মনে রেখো’ ছবির শুটিং সেট থেকে চলে যান জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। জানা গেছে, বৃহস্পতিবার চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলোর আপত্তির কারণে ছবিটির শুটিং বাতিল করেছেন মিশা।

এই ছবির বেশিরভাগ শিল্পী-কলাকুশলী বিদেশি বলে অভিযোগ উঠেছে। তারা ওয়ার্ক পারমিট ছাড়াই শুটিং করছেন। এ বিষয়ে পুলিশকে অবহিত করার কথাও ভাবছেন দেশের চলচ্চিত্র সংগঠনের নেতারা।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, ছবিটির অভিনয়শিল্পী ও অন্যান্য বেশ কয়েকজন কলাকুশলী ভারতীয়। তারা ওয়ার্ক পারমিট ছাড়াই কাজ করছেন। এ বিষয়ে আমরা নির্মাতা ওয়াজেদ আলীকে সতর্ক করেছি।

গুলজার আরো বলেন, বৈধ কাগজ-পত্র ছাড়া বিদেশিদের নিয়ে যদি কাজ করা হয় তাহলে এই নির্মাতা পরিচালক সমিতির সদস্য পদও হারাতে পারেন।

হার্টবিট প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে ভারতীয় শিল্পী, ক্যামেরাম্যান, নৃত্য পরিচালকসহ অন্যান্য কলাকুশলীরা কাজ করছেন। এ নিয়ে শুরু থেকে ক্যামেরাম্যান সমিতি, নৃত্য পরিচালক সমিতিসহ অন্যান্য সমিতি অভিযোগ করে আসছিলেন।

ছবিতে মাহি সঙ্গে জুটি হয়েছিলেন কলকাতার নায়ক বনি। এ ব্যাপারে মাহি কোনো মন্তব্য করতে চাননি।

অন্যদিকে আসছে শিল্পী সমিতির নির্বাচনের দুই প্রার্থী মিশা সওদাগর ও জায়েদ খান নিজেদের ফেসবুক ও অনলাইন মিডিয়াতে ছবি বন্ধ করে দেয়ার এ উদ্যোগকে সাধুবাদ জানান।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh