logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

প্রীতম হাসানের ‘জীবনের উৎসবে একসাথে’

Pritam Hasan's 'Together in the Festival of Life'
প্রীতম হাসান

প্রিয়জন, আত্মীয় স্বজন, বাবা-মা কিংবা ভাই-বোনের প্রতি আবেগ প্রকাশের দিন হিসেবে বিশ্ব ভালোবাসা দিবস পালিত হয়ে আসছে বিশ্বজুড়ে। সাংস্কৃতিকভাবে দিবসটি পশ্চিমা ভাবধারার হলেও গত কয়েক দশক ধরে বাংলাদেশিরা দিনটিকে নিজেদের মতো করে পালন করে এসেছে।

এই দিবস উদযাপনে অনন্য মাত্রা যোগ করেছে গান। সেই ভাবনা থেকেই ভালোবাসা দিবস উপলক্ষে যোগাযোগ মাধ্যম ইমো হাজির হয়েছে একটি গান নিয়ে। দেশের জনপ্রিয় গীতিকার ও সংগীতশিল্পী প্রীতম হাসানের কণ্ঠে প্রকাশ হয়েছে ‘জীবনের উৎসবে একসাথে’ শিরোনামে একটি গান। পাশাপাশি জনপ্রিয় মডেল ও অভিনেতা ইরফান সাজ্জাদকে নিয়েও একটি মিউজিক ভিডিও ফিচার করেছে ইমো। ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) থেকে মিউজিক ভিডিওটি ইমোর মাইপ্লানেট, ইউটিউব এবং ফেসবুক পেজ এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেলে দেখা যাচ্ছে।

গানটির সুরকার এবং সংগীতশিল্পী প্রীতম হাসান বলেন, বাংলাদেশের মানুষকে একে অপরের কাছে আনতে এবং প্রিয়জনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধিতে সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাচ্ছে ইমো। সে ধারাবাহিকতায় এই গানটির আয়োজন। আমি খুবই আনন্দিত আয়োজনটির অংশ হতে পেরে। আমার নতুন এই গানে দেখানো হবে ভালোবাসা শুধু রোমান্টিকতার সম্পর্কের মধ্যেই আটকে নেই। বরং ভালোবাসা হতে পারে মানুষের প্রতি, বন্ধুত্বের প্রতি, এমনকি প্রকৃতির প্রতিও।

ইমোর ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টোফার হিউ বলেন, প্রীতম হাসানকে সঙ্গে করে এরকম ব্যতিক্রমধর্মী গানের মাধ্যমে ভালোবাসা দিবস উদযাপন করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। আশা করছি গানটি সকল শ্রোতাদের মন ছুঁয়ে যাবে।

তিনি বলেন, প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করার পাশাপাশি মানুষদেরকে তাদের ভালোবাসার কাজে উৎসাহ দেওয়ার জন্য ইমো তৈরি করা হয়েছে। গত বছর প্রত্যেক বাংলাদেশি গড়ে ৭৫৩ বার ইমোর মাধ্যমে তাদের আপনজনদের সঙ্গে যোগাযোগ করতে পেরেছে। আমরা আশা করি ব্যবহারকারীদের সঙ্গে নিয়ে ইমো আরও ভালোবাসা এবং নতুন আশার সঞ্চার করবে।

এসআর/পি

RTV Drama
RTVPLUS