logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভিতে আজ পাঁচ নাটক 

Five dramas on RTV today on the occasion of Valentine's Day
ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভিতে আজ পাঁচ নাটক 

দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। দর্শকদের চাহিদা মতো মানসম্মত নাটক ও অনুষ্ঠান নির্মাণে সব সময়ই এগিয়ে রয়েছে চ্যানেলটি। বিশেষ দিবস মানেই আরটিভি। বিশেষ দিনে নাটক ও অনুষ্ঠানের পসরা সাজায় আরটিভি। বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভি দর্শকদের জন্য বর্ণিলভাবে সাজিয়েছে তাদের সম্প্রচারমালা। ১১ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ৫ দিনে ১৫টি একক নাটক প্রচার হবে আরটিভিতে।

সেই ধারাবাহিকতা অনুযায়ী আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৬টা ৫ মিনিটে বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে প্রচার হবে নাটক ‘বিলোপ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মারুফ হোসেন সজিব। এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরী প্রমুখ। রাত ৭টা ১০ মিনিটে প্রচার হবে নাটক ‘বিলোপ’। মারুফ হোসেন সজীবের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরী প্রমুখ।

রাত ৮টায় প্রচার হবে সেটারডে নাইট ড্রামা ‘লাভ বাই মিসটেক’। নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান এবং এতে অভিনয় করেছেন জিয়াউল হাসান অপূর্ব, মেহজাবিন চৌধুরী প্রমুখ।

রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে নাটক প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস ৬। রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে নাটক ‘বেস্ট ফ্রেন্ড থ্রি’। অপূর্ণ রুবেল ও প্রবীর রায় চৌধুরীর রচনা এবং প্রবীর রায় চৌধুরীর গল্প ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জোভান, মেহজাবীন চৌধুরী প্রমুখ।

রাত ১০টা ১০ মিনিটে প্রচার হবে নাটক ‘শার্লক হোমস ইন লাভ’। মুরসালিন শুভ নিজের গল্পে নিজেই পরিচালনা করেছেন নাটকটি এবং তার সঙ্গে চিত্রনাট্য করেছেন মুহাম্মদ আবু রাজিন। এতে তাহসান খানের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূর, ফখরুল বাসার মাসুম, মিলি বাসার প্রমুখ।

এসআর/পি

RTV Drama
RTVPLUS