logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৫
আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৬

স্মরণী সরকারের ‘কিছু আবদার’ আসছে 

soroni sarkar, স্মরণী সরকার
স্মরণী সরকার

আসছে স্মরণী সরকারের প্রথম মৌলিক গান ‘কিছু আবদার’। সঙ্গীতের চর্চা দীর্ঘদিনের হলেও এবারই প্রথম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন নতুন প্রজন্মের এই শিল্পী। এরইমধ্যে রেকর্ডিং সম্পন্ন হওয়া গানটির ভিডিও নির্মাণের কাজ শুরু হবে খুব শিগগিরই।

‘কিছু আবদার’ গানটি লিখেছেন সোহাগ ওয়াজিউল্লাহ্। সঙ্গীত পরিচালনায় ‍ছিলেন এহসান রাহি এবং সঙ্গীতায়োজন করেছেন ইয়াজদানি। ‘ছবিঘরে’র ব্যানারে আধুনিক ধারার এই গানটির ভিডিও নির্মাণ করবেন নির্মাতা পলিন কাউসার।

নিজের প্রথম গানের অনুভূতি জানিয়ে স্মরণী সরকার বলেন, ‘এটি আমার প্রথম মৌলিক গান। আশা করছি গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে। মিষ্টি প্রেমের এই গানটির চিত্রনাট্য ও চিত্রায়ণের সকল প্রস্তুতি মোটামুটি শেষ। সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় দেখা যাবে গানটি। আমার এই গানের মিউজিক ভিডিও পরিচালনা করছেন কবি ও নির্মাতা পলিন কাউসার ভাই। আর বেশী কিছু বলতে চাই না। গান প্রচার হবার পর এর ভালোমন্দ সব কিছুই বিচারের দায়ভার দর্শকদের উপর থাকবে।’

গানটির ব্যাপারে নির্মাতা পলিন কাউসার বলেন, গানটির টিউন এক কথায় অসাধারণ, লিরিকও বেশ। আর স্বরণীর গলায় গানটি খুব মানানসই লেগেছে বলেই এর চিত্রনাট্য ও পরিচালনায় হাত দিয়েছি। শ্যুটিং ঢাকায় করছি না। খুব তাড়াতাড়ি কাজ শেষ করে প্যানেলে কাটাকুটির জন্যে বসবার ইচ্ছে আছে। গান রিলিজের পর এর এফেক্ট বোঝা যাবে অডিয়েন্সে’র কাছ থেকে।

ময়মনসিংহ শহরের বেশ কিছু জায়গায় মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হবে এই মাসেই। এতে মডেল হিসেবে থাকবেন গায়িকা স্মরণী সরকার এবং নাহিদ। এই মুহূর্তে মিউজিক ভিডিওর প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও শিল্পী।

আরও পড়ুন: প্রথম দেখায় প্রেমে বিশ্বাসী উর্বশী

ওয়াই

RTV Drama
RTVPLUS