Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৬
আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৬

ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম

আরটিভিতে রোববার তীর এডভান্সড ফর্টিফাইড সয়াবিন তেল নিবেদিত ‘শালর্ক হোমস ইন লাভ’

RTV Sunday 'Sherlock Holmes in Love'
আরটিভিতে রোববার প্রচার হবে ‘শালর্ক হোমস ইন লাভ’

তীর এডভান্সড ফর্টিফাইড সয়াবিন তেল নিবেদিত এবং পাওয়ার্ড বাই বেঙ্গল ক্ল্যাসিক টি ‘শার্লক হোমস ইন লাভ’-নাটকটিতে গোয়েন্দা চরিত্র শার্লক হোমস রূপে দেখা যাবে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খানকে। রোববার (১৪ ফেব্রুয়ারি) রাত ১০টা ১০ মিনিটে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে প্রচার হবে নাটকটি।

নওশীন অনার্স থার্ড ইয়ারে পড়ে অথচ সে বয়সের তুলনায় অনেক ইম্যাচিউর। সে বিশ্বাস করে না যে শার্লক হোমস, সুপারম্যান কিংবা স্প্যাইডারম্যানের মতো কোনকিছুই পৃথিবীতে নেই। ছোট খাটো বিষয়ে সে কান্নাকাটি করে। করেই বাসার বুয়া চার পাঁচদিন আসা বন্ধ করে দেয়, তার ফোন বন্ধ। বুয়াকে খুঁজতে তার বস্তিতে গিয়ে দেখা যায় সেখানে বুয়া নেই। নওশীন সিদ্ধান্ত নেয় প্ল্যানচার্ট করার। সে প্ল্যানচার্টে শার্লক হোমসকে এনে বুয়াকে খুঁজে বের করবে। কিন্তু প্ল্যানচার্টে শার্লক হোমস তো দূরের কথা কোনো মশা-মাছিও আসে না। এমনকি সিনেমার মতো মোমবাতিও নিভে না।

গল্প মোড় নেয় অন্যদিকে। নওশীন ভার্সিটি থেকে বাসায় ফেরার পথে পরিচিত হয় শার্লক হোমস নামক এক যুবকের সঙ্গে। সেদিনই তাকে প্ল্যানচার্টে ডেকে বুয়াকে খুঁজে বের করার দাবি জানান নওশীন। এভাবেই এগিয়ে যেতে থাকে গল্প।

মুরসালিন শুভ নিজের গল্পে নিজেই পরিচালনা করেছেন নাটকটি এবং তার সঙ্গে চিত্রনাট্য করেছেন মুহাম্মদ আবু রাজিন। এতে তাহসান খানের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূর, ফখরুল বাসার মাসুম, মিলি বাসার প্রমুখ।

এসআর/পি

RTV Drama
RTVPLUS