logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩২
আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪৫

ভালোবাসা দিবসে বঙ্গ’র আয়োজন ‘ভালোবাসায় ফিরে আসা’

চারদিকে বসন্তের আগমনী বার্তা, সেই আগমনী বার্তায় বাড়তি দোলা দিচ্ছে ‘বিশ্ব ভালোবাসা দিবস’। আর এ দিবসকে ঘিরে প্রিয়জনদের সঙ্গে উপহার বিনিময়ের পাশাপাশি দর্শকরাও মুখিয়ে থাকে প্রিয় তারকাদের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজন দেখতে।

দর্শকদের এমন চাহিদার কথা মাথায় রেখে ভালোবাসার ভিন্ন ভিন্ন রঙের গল্প নিয়ে নির্মিত, তিনটি নাটক নিয়ে আসছে দেশের অন্যতম বড় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’। নাটক তিনটি বঙ্গ এর পাশাপাশি ১৩, ১৪ এবং ১৫ ফেব্রুয়ারি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে।

ভালোবাসা দিবসের প্রথম নাটক ‘নাইন্টি ডেজ (90 Days)’। ভালোবেসে বিয়ে করেছেন এক দম্পতি। সংসারের সুখের মাঝে হুট করে ভর করে অসুখ, বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় তারা। তাদের সেই বিচ্ছেদকে ঘিরেই এগুতে থাকে গল্প। নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা তাহসান ও তাসনিয়া ফারিণ। রাজীব হাসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। নাটকটি আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে শুধু মাত্র বঙ্গ অ্যাপ এবং ওয়েবসাইটে।

ভালোবাসার দিনে প্রচারিত হবে নাটক ‘দেখা-দেখি’। এ নাটকের গল্পের নায়ক ফাহমি হলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। জীবনের সবকিছুই তার পারফেক্ট হওয়া চাই, আর এই পারফেকশনের খোঁজে কখনো প্রেমও হয়নি কারো সঙ্গে, অবশেষে দেখা মেলে রাগী, মেজাজি তূর্ণীর সঙ্গে। দুজন খুঁতখুঁতে স্বভাবের মানুষের মধ্যে কী মিল হবে? নাকি ঝগড়া বিবাদেই কাটবে জীবন, তা নিয়ে এগিয়েছে নাটকের গল্প। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা অভিনীত নাটকটি, আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে বঙ্গ অ্যাপ এবং ওয়েবসাইটের পাশাপাশি দেখা যাবে বঙ্গ ইউটিউব চ্যানেলেও।

এছাড়া একটি পারিবারিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ভালোবাসা দিবসের নাটক ‘বিকেল বেলার ছাদ’। উচ্চবিত্ত সম্ভ্রান্ত পরিবারের ছেলের সঙ্গে মধ্যবিত্ত ঘরের মেয়ের প্রেম। প্রেমের যদিও কোনো শ্রেণিবিভেদ নেই, কিন্তু মানুষের তো রয়েছে। দুটি মানুষের সম্পর্কের এই ব্যবধান তো সমাজ মেনে নিতে চায় না, ভালোবাসাকে বাঁচিয়ে রাখতে তবে কি করবে দুজন? এমন গল্পই দর্শকরা দেখতে পাবেন ‘বিকেল বেলার ছাদ’। নাটকটির কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা জোভান ও সাফা কবির। পনির আহমেদের পরিচালনায় নাটকটি ১৫ ফেব্রুয়ারি থেকে দেখতে পাবেন শুধুমাত্র বঙ্গবিডি ইউটিউব চ্যানেলে।

ভালোবাসা দিবসে বঙ্গ-এর প্ল্যাটফর্মে প্রকাশিত হতে যাওয়া নাটকগুলো প্রসঙ্গে বঙ্গ-এর প্রধান কন্টেন্ট কর্মকর্তা জনাব মুশফিকুর রহমান বলেন, ‘প্রতিবারের মতো এবারো ভালোবাসা দিবস উপলক্ষ্যে থাকছে আমাদের বিশেষ আয়োজন। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে এবারের নাটকগুলোতে রোমান্সের পাশাপাশি কমেডিকেও প্রধান্য দেওয়া হয়েছে। পাশাপাশি জনপ্রিয় তরুণ পরিচালকেদের সক্ষমতা ও সম্ভাবনার বিষয়টিকেও গুরুত্ব দিয়েছি আমরা। এই আয়োজনে দেশের স্বনামধন্য টিভি চ্যানেল আরটিভি-কে সঙ্গে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আরটিভিকে ধন্যবাদ। সেই সঙ্গে দর্শকদেরও ভালোবাসা দিবসের অফুরন্ত শুভেচ্ছা।’

পৃথিবীর যেকোনো দেশ থেকেই দর্শকরা বঙ্গ অ্যান্ড্রয়েড এবং iOS অ্যাপ ও www.bongobd.com এই ওয়েবসাইট থেকে বাংলা কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও নিত্য নতুন কন্টেন্টের খবর রাখতে সাবস্ক্রাইব করুন BongoBD এর ইউটিউব চ্যানেল।

এম

RTV Drama
RTVPLUS