• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এপ্রিলে ৯৩তম অস্কার অনুষ্ঠান হবে লাইভে

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৫৮

অস্কার অ্যাওয়ার্ড অনুষ্ঠান প্রতি বছর হলিউডের ৩৪০০ আসন বিশিষ্ট ডলবি থিয়েটারে বিশ্বের সব বড় তারকাদের সমাবেশ হয়ে থাকে। এবার মহামারি করোনার কারণে তা কয়েক-ধাপে পিছিয়েও অনুষ্ঠিত হচ্ছে না এই আয়োজন।

৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনার কারণে তা পিছিয়ে নেওয়া হয়েছে ২৫ এপ্রিলে। আর তা কোনো থিয়েটারে অনুষ্ঠিত হতে যাচ্ছে না। বিভিন্ন স্থান থেকে একজন একজন করে অংশগ্রহণ করবেন অনুষ্ঠানে। আর তা সরাসরি প্রচারিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

সংবাদ মাধ্যমকে দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস তথা দ্য অ্যাকাডেমির একজন প্রতিনিধি জানিয়েছেন, করোনা ভাইরাস মহামারির মধ্যেও অস্কার অ্যাওয়ার্ডের আয়োজন করা হচ্ছে। তবে এটা অন্যান্য বছরের মতো হবে না। বিনোদন শিল্পে প্রচণ্ড ক্ষতি করেছে এই করোনা ভাইরাস। তাই যারা এবার অংশ নেবেন তাদের স্বাস্থ্যের কথা অগ্রাধিকারে বিবেচনা করা হবে।

সিনেপ্রেমীরা অস্কার পুরস্কারের ঘোষণার জন্য অপেক্ষায় থাকেন। একই সঙ্গে এর জাঁকজমকপূর্ণ আয়োজনটাও দৃষ্টিনন্দন। মহামারিতে একেবারেই বঞ্চিত হবেন না তারা। হলিউডের ডলবি থিয়েটারেই থাকছে মূল আয়োজন। তবে অংশগ্রহণকারীরা নিজ নিজ অবস্থান থেকেই অংশ নেবেন অনলাইনে। এখনও কোনো উপস্থাপকের নাম ঘোষণা হয়নি। আরও বিস্তারিত পরে জানা যাবে বলে জানান কর্তৃপক্ষ।

জিএম/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা সাংবাদিকদের
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, কমেছে শ্রমজীবীদের আয়
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
X
Fresh