• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুম্বাইয়ে চিত্রায়িত টিনা রাসেলের গান ‘পারবো না’

বিনোদন ডেস্ক

  ১০ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৮

এই ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হচ্ছে টিনা রাসেলের বিশেষ গানচিত্র ‘পারবো না’। মুম্বাইসহ ভারতের বিভিন্ন স্থানে চিত্রায়িত হয়েছে ব্যয়বহুল এই গানচিত্রটি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের কথায় গানটির সুর করেছেন কলকাতার টুনাই দেবাশীষ গাঙ্গুলি। গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের বিপ্লব মজুমদার।

টিনা রাসেল জানান, গানটির শুটিং হয়েছে টানা ৩ দিন- ভারতের লোনাভালা, মহাবলেশ্বর ও মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে।

টিনা রাসেল বলেন, ‘গানটির কথা-সুর যেমন সমৃদ্ধ, এর ভিডিওটাও সেই মাপে তৈরি হয়েছে। বড় ক্যানভাসের এই গানটিতে মডেল হয়েছি আমি নিজেই। মেলোডিয়াস রিদমিক ঘরানার গান। আমার মনে হয়, ভালোবাসা দিবসের জন্য এটা সেরা উপহার হয়ে থাকবে প্রেমিক-প্রেমিকাদের জন্য।’

গানচিত্রটি উন্মুক্ত হবে টিনা রাসেলের নিজস্ব ইউটিউব চ্যানেলে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায়।

টিনা রাসেল সর্বশেষ প্রশংসিত হন বছরের শেষদিন ‘চোখের ভেতর’ শিরোনামে একটি গান প্রকাশ করে। এছাড়াও সম্প্রতি তিনি পুরস্কৃত হন ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস’-এর সেরা দ্বৈতগানের শিল্পী হিসেবে। জুলফিকার রাসেলের কথায় তাহসানের সঙ্গে গাওয়া ‘শেষ দিন’ গানটির জন্য এই স্বীকৃতি ঘরে তোলেন টিনা।

পাশাপাশি এই মেধাবী কণ্ঠশিল্পী করোনাকালেও আলোচনায় ছিলেন নাগরিক টেলিভিশনের ‌‘গানবাক্স’ উপস্থাপনা করে। ঘরবন্দি সময়ে সরব ছিলেন ফেসবুক লাইভ শোয়ের মাধ্যমেও।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’
আইপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
X
Fresh