• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জেল থেকে বেরিয়ে যা করছেন সুশান্তের সাবেক প্রেমিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৮
ফাইল ছবি

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী জামিন পাওয়ার পর প্রথমবার মুখ খুললেন। জিম শেষ করার পর ফেরার পথে তিনি সাংবাদিকদের বলেন, ক্রমাগত ঠিক হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। সুশান্ত সিং রাজপুতের বান্ধবীর এ ভিডিও প্রকাশ্যে আসার পর তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তার ভাই সৌভিক চক্রবর্তীকেও গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়া এবং সৌভিকের গ্রেপ্তারের পর প্রায় ২৮ দিন জেলে থাকার পরে জামিন পান এ অভিনেত্রী। জেল থেকে বেরিয়ে পর সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় দেখা যায় তাকে। সুশান্তের ৩৫ তম জন্মদিন উপলক্ষেই রিয়া রাস্তায় বেরিয়ে ফুল কিনছিলেন বলে অনেকে দাবি করেন। যদিও কেন তিনি ফুল কিনছেন, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

আরো পড়ুন... ‘ঢাকায় অনেক মেয়ে দিনে ঘুমায় আর রাতে টাকাওয়ালা ছেলে নিয়ে মদ পার্টি করেন’ (ভিডিও)

ওই ঘটনার পরপরই পরিচালক রুমি জাফরি মুখ খোলেন রিয়া চক্রবর্তীকে নিয়ে। রুমি জাফরি জানান, রিয়া ক্রমশ জীবনের স্বাভাবিক ছন্দে ফিরে আসার চেষ্টা করছেন। আর কয়েক দিনের মধ্যেই মুক্তি পাবে রিয়া চক্রবর্তীর নতুন ছবি 'চেহরে'। ওই ছবিতে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়া। চেহরের মাধ্যমেই অভিনেত্রী বলিউডে ফের নিজের জায়গা ফিরে পাবেন বলেও আশা প্রকাশ করেন রুমি জাফরি।

জিএম/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলের দুর্বিষহ অত্যাচারের বর্ণনা দিলেন অভিনেত্রী
X
Fresh