• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কৃষকদের জঙ্গি বলে শচীন রুহিতদের বিরুদ্ধে তোপ দাগালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১৩
রোহিত শর্মার বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে উঠেছেন কঙ্গনা 
ফাইল ছবি

কৃষক আন্দোলন নিয়ে রিহানার টুইটের পর উত্তাল প্রায় গোটা দেশ। ভারতের নিজস্ব বিষয় নিয়ে মার্কিন পপ- গায়িকা কেন মন্তব্য করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত।

বুধবার (৩ ফেব্রুয়ারি) কৃষক আন্দোলন নিয়ে গোটা দিন ধরে কঙ্গনা যখন একের পর এক টুইট করেন। তখন সেই সময় দেশের একাধিক তারকা বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করেন।

কৃষক আন্দোলনের মতো ভারতের নিজস্ব বিষয়ে যাতে বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়ে টুইট করেন শচীন তেন্ডুলকর। শচীনের ওই টুইটের পর সৌরভ গঙ্গোপাধ্যায়, অনিল কুম্বলে, রোহিত শর্মারাও এ বিষয়টি নিয়ে সরব হন।

ভারতের কৃষকরা যে আন্দোলন শুরু করেছে, সেই সমস্যার সমাধান প্রয়োজন। কৃষকরা এ দেশের মেরুদণ্ড। ভারতের মানুষ নিজেরাই এই সমস্যার সমাধান করতে পারবেন বলে মত প্রকাশ করেন রোহিত শর্মা।

রোহিতের ওই টুইটের পর তার বিরুদ্ধে পালটা তোপ দাগেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, কৃষকদের উন্নতির জন্য যে আইন নিয়ে আসা হয়েছে, তার বিরুদ্ধে কৃষকরা কেন বিদ্রোহ করবেন? যারা এই গণ্ডগোল করছেন, তারা কৃষক নন, 'জঙ্গি'। 'সন্ত্রাসবাদীদের' তাদের নামে না ডেকে, কেন কৃষক বলে সম্বোধন করা হচ্ছে বলেও রোহিতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন কঙ্গনা। সত্যি কথা বলতে আপনাদের এত ভয় কেন বলেও প্রশ্ন তোলেন বলিউড অভিনেত্রী।

এদিকে বিদেশি অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ডাক দিয়ে টুইট করছেন একের পর এক বলিউড তারকা। অক্ষয় কুমার থেকে অজয় দেবগণ, করণ জোহর, কৈলাশ খের, অনুপম খের, লতা মঙ্গেশকররা প্রত্যেকে সরব হন রিহানা, গ্রেটাদের মন্তব্যের বিরুদ্ধে। যে কোনও ধরনের মিথ্যে প্রোপাগন্ডার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেন অক্ষয় আর করণরা।

উল্লেখ্য, কৃষক আন্দোলন নিয়ে রিহানার, গ্রেটাদের টুইটের পর তাদের সমর্থন করেন দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকর, রিচা চাড্ডা, স্বরা ভাস্কররা। এমন কি, রিহানার টুইটের পর তাকে নিয়ে গান বেঁধে ফেলেন দিলজিৎ দোসাঞ্জ। রিহানাকে নিয়ে দিলজিৎ এর সেই গান প্রকাশ্যে আসার পরই 'গুড নিউজ' অভিনেতার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজ করেন’
মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে কঙ্গনা
এবার বিদেশির প্রেমে মজলেন কঙ্গনা
X
Fresh