• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘কেজিএফ চ্যাপ্টার টু’ সিনেমা দেখতে সরকারি ছুটি চেয়ে মোদিকে চিঠি

বিনোদন ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৩
যশ।

আসছে ১৬ জুলাই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’। ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি 'কেজিএফ চ্যাপ্টার ওয়ান'। ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়।

তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। নতুন কিস্তি নিয়ে দর্শকের মাঝে উন্মাদনা এতোটাই বেশি যে সিনেমাটি মুক্তির দিন সরকারি ছুটি চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে চিঠি লিখেছে অভিনেতা যশের ভক্তদের একটি গ্রুপ।

প্রথম কিস্তিতে দেখা যায় কৃষ্ণপ্পা বেয়ার 'রকি'। সে দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধিকারী হতে। সেখানে মাফিয়াদের সঙ্গে জড়িত হয়ে পড়ে, এরপর সে কলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়াকে হত্যা করার জন্য নিযুক্ত হয়। 'রকি' হিসাবে যশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন।

‘কেজিএফ চ্যাপ্টার টু’ সিনেমার পরিচালক এটি মুক্তির তারিখ ঘোষণা করলে যশ ভক্তরা আর বসে থাকতে পারলেন না। সরকারি ছুটি চেয়ে আবেদন করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বরাবর। যে চিঠিটি দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া চিঠিতে লেখা হয়েছে, আমরা সবাই জানি বহুল প্রতীক্ষিত কেজিএফ-চ্যাপ্টার টু সিনেমা আসছে ১৬ জুলাই শুক্রবার মুক্তি পাবে। সবাই সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সুতরাং আমরা আপনাকে সরকারি ছুটির দিন ঘোষণা করার অনুরোধ করছি। আমাদের অনুভূতি বোঝার চেষ্টা করুন। এটা শুধু সিনেমা নয়, একটা ইমোশন।

‘কেজিএফ- চ্যাপ্টার টু’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এতে যশ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। জানা গেছে, ভারতে হিন্দি, তামিল, তেলেগু ও মালয়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যশোরে তীব্র তাপপ্রবাহ, বিপর্যস্ত জনজীবন
যশোর অঞ্চলে তাপমাত্রা উঠতে পারে ৪২ ডিগ্রি
যশোর কারাগারে কয়েদির মৃত্যু
বজ্রপাতে ৪ জেলায় প্রাণ গেলো ৬ জনের
X
Fresh