• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রকাশ পেলো নিক প্রিয়াঙ্কার বিয়ের গোপন চুক্তি

বিনোদ ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৭
চুক্তি মেনে ঘর করছেন প্রিয়াঙ্কা
ফাইল ছবি

পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, মাসে একবার হলেও তারা দেখা করবেন। দুজন পৃথিবীর দুই প্রান্তে থাকলেও, তিন সপ্তাহ অন্তর তারা একে অপরের সঙ্গে দেখা করবেন। এমনই একটি অলিখিত চুক্তি করেই নিক জোনাস এবং এ অভিনেত্রী সাতপাকে বাঁধা পড়েন। এবার সেই গোপন চুক্তির কথা প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, নিক জোনাস এবং তিনি নিজেদের কাজ নিয়ে খুব ব্যস্ত সময় পার করেন। কাজের ব্যস্ততার জন্য কে কখন কোথায় থাকবেন, তা তারা নিজেরাও জানেন না। দূরত্বের কারণে তাদের সম্পর্কে যাতে কোনও ছেদ না পড়ে তার জন্য আগে থেকেই ব্যবস্থা নেন তারা দুজন। কাজের জন্য ব্যস্ত থাকলেও, তারা একে অপরকে সময় দেবেন। মাসে একবার হলেও, একে অপরের কাছে ছুটে আসবেন আর কথা বলবেন। নিজেদের মতো করে সময় কাটাবেন। বিয়ের আগে একে অপরকে এভাবেই কথা দিয়ে নিজেদের মধ্যে অলিখিত চুক্তি করেছিলেন প্রিয়াঙ্কা আর নিক। ফলে বিয়ের ২ বছর কেটে গেলেও, দূরত্ব নিয়ে তাদের মধ্যে কখনও কোনও ঝামেলা হয়নি বলে জানান প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, ২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর থেকে একে অপরকে সময় দেয়া থেকে শুরু করে নিজেদের কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন তারা।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জলদস্যু’ হয়ে আসছেন প্রিয়াঙ্কা
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh