logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

হৃত্বিককে চুমো খেয়ে আজও অস্বস্তিতে ঐশ্বরিয়া

হৃত্বিককে চুমো খেয়ে আজও অস্বস্তিতে ঐশ্বরিয়া
হৃত্বিক ও ঐশ্বরিয়া ।। ফাইল ছবি

সিনেমা কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা আলোচনায় থাকেন বলিউডের জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রায়। বিভিন্ন কারণে পৃথক পৃথক সময়ে সমালোচিত হওয়া এই নায়িকা সবচেয়ে বেশি সমালোচনার শিকার হয়েছিলেন ‘ধুম-২’ সিনেমায় অভিনয়ের পর। এ সিনেমায় হৃত্বিক রোশানের সঙ্গে জুটিবদ্ধ হওয়ায় ছিল তার সমালোচনার কেন্দ্রবিন্দু।

সিনেমাটিতে ‘চুম্বন’ এর একটি দৃশ্যে অভিনয় করার জন্য সমালোচনার পাশাপাশি সংবাদের শিরোনামেও উঠেছিলেন এই নায়িকা। আর অতীতের সেই স্মৃতি এখনো অস্বস্তিতে ভোগায় ঐশ্বরিয়াকে। এ বিষয়ে সম্প্রতি ‘ডেইলি মেইল’-এ কথা বলেছেন তিনি। বলেনে, ‘ধুম-২’ সিনেমায় হৃত্বিক রোশানের সঙ্গে লিপলকের দৃশ্যটির ব্যাপারে কোনও প্রস্তুতিই ছিল না আমার। কেননা আমি কখনোই অন্তরঙ্গ কোনও দৃশ্যে অভিনয় পছন্দ করি না। হৃত্বিকের সঙ্গে দৃশ্যটি একদমই সহজ ছিল না, তারপরও শুধুমাত্র সিনেমার প্রয়োজনে দৃশ্যটি করতে হয়েছে আমাকে।

ঐশ্বরিয়া আরও বলেন, হলিউডের অনেক সিনেমায় কাজের সুযোগ পাওয়ার পরও কেবলমাত্র অন্তরঙ্গ দৃশ্যের জন্য সেসব সিনেমায় কাজ করার প্রস্তাব গ্রহণ করিনি আমি। মূলত আমি কখনোই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা একদমই স্বাচ্ছন্দ্যবোধ করি না।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS