logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২১, ১৪:১৭
আপডেট : ২৮ জানুয়ারি ২০২১, ১৪:১৯

৫৩ বছরে পঞ্চম বিয়ে করলেন পামেলা

পামেলা অ্যান্ডারসন,
পামেলা অ্যান্ডারসন।

মার্কিন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন বিতর্কের জন্ম দিয়ে সবসময় লাইমলাইটে থাকতে পছন্দ করেন। কখনো অর্থের লোভে অথবা ভুল বোঝাবুঝির কারণে স্বামীদের ডিভোর্স দিয়েছেন বেশ কয়েকবার তিনি।

আবার বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন। এটি কার পঞ্চম বিয়ে। তবে এ =বার আর কোনও বিরাট অনুষ্ঠান করে নয়। শোনা গিয়েছে, গোপনেই বিয়ে সেরে ফেলেছেন তিনি। সেটাও বেশ কিছু দিন আগে। ২০২০ সালের বছরের শেষে।

তবে কাকে বিয়ে করেছেন ৫৩ বছরের সাবেক প্লেবয়-সুন্দরী। তা নিয়ে কৌতূহল রয়েছে ভক্তদের মাঝে। পামেলা জানিয়েছেন, তিনি বিয়ে করেছেন তার দেহরক্ষী ড্যান হেহার্স্ট-কে। লকডাউনের সময় থেকে পামেলার সঙ্গেই ছিলেন ড্যান। তিনি পামেলার নিরন্তর খেয়াল রাখতেন। মডেল-অভিনেত্রী তার সঙ্গে থাকতে পেরে খুবই খুশি। এমনটাই জানা গিয়েছে ঘনিষ্ঠ মহল সূত্র থেকে।

এই নিয়ে পঞ্চমবার বিয়ে করলেন পামেলা। যদিও সে কথা তিনি নিজে স্বীকার করেন না। তার মতে, এটি তার চতুর্থ বিয়ে। এর আগে টমি লি, বব রিচি এবং রিক সালোমনকে বিয়ে করেছিলেন পামেলা। কিন্তু তাদের মধ্যে রিককে দু’বার বিয়ে করেন পামেলা। ২০০৭ এবং ২০১৩ সালে। তার পর তিনি বিয়ে করলেন ড্যানকে।

সেই হিসেবে এটা তার পঞ্চম বিয়ে হওয়ার কথা। যদিও বছর খানেক আগে তিনি জন পিটার্সকে বিয়ে করেছিলেন বলে শোনা গিয়েছিল। তবে সেই খবর ঘোষণার ১২ দিন পরে পামেলা জানান, জনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে গিয়েছে। তারা নাকি আইনি পদ্ধতিতে বিয়েও করেননি।

এবার আর তেমন নয়। ঘনিষ্ঠদের উপস্থিতিতে আইনিভাবেই তারা বিয়ে করেছেন বলে জানিয়েছেন। ২৫ বছর আগে নিজের ঠাকুমা-ঠাকুরদার থেকে যে বাড়িটি পামেলা কিনেছিলেন। সেখানেই আছেন ড্যানের সঙ্গে।

জিএম/এম

RTV Drama
RTVPLUS