logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

রানীর কারণেই সাইফ-কারিনার সংসার টিকে আছে

কারিনা কাপুর সঙ্গে ডেটে যাওয়ার আগে বন্ধু রানী মুখার্জীর পরামর্শ চেয়েছিলেন সাইফ আলি খান। তবে এখন পর্যন্ত এ অভিনেত্রীর সঙ্গে সংসার টিকে আছে রানির পরামর্শের কারণে, এ কথা স্বীকার করেছেন অভিনেতা।

সাইফ আলি খান বলেন, কারিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনি চিন্তায় ছিলেন। কারণ কারিনা তখন বলিউডে দাপিয়ে অভিনয় করছেন। খুব ব্যস্ততম অভিনেত্রী। এমন ব্যস্ত অভিনেত্রীর সাথে আগে কখনও ডেট করেননি তিনি। সম্পর্ক যদি এগিয়ে যায় তাহলে ভবিষ্যতে কোনও সমস্যা হবে কি না সে ব্যাপারেই ভয় পেয়েছিলেন এ অভিনেতা।

তখন সিদ্ধান্ত নিতে সাহায্য করেন রানী। সাইফের কথায়, ও বলেছিল, ‘সবসময় ভাববে তোমার সম্পর্ক একজন পুরুষের সঙ্গে’। আসলে কারিনাকে আমার সমকক্ষ ভাবতে বলেছিল রানী’।

স্ত্রী কারিনা কাপুরের রেডিও অনুষ্ঠান, ‘হোয়াট উওমেন ওয়ান্ট’ এর একটি পর্বে পুরনো স্মৃতি মনে করেছেন সাইফ আলি খান। যা শুনে কারিনার প্রতিক্রিয়া ছিল ‘বেশ ভালো পরামর্শ দিয়েছিল তো! আমার মত, সব ছেলেরই ব্যাপারটা মেনে চলা দরকার’।

সে সময় সাইফ নিজেও স্বীকার করেছেন, রানীর কথা এখনও কাজে লাগে তার। রানি তাকে বুঝিয়েছিলেন, ’বাড়িতে দু’জন হিরো আছে ভাববে। দু’জন কর্মরত দায়িত্ববোধ সম্পন্ন মানুষ। তাহলেই কোনও সমস্যা হবে না’।

রানীর কথা যে সত্যিই কাজে এসেছে তা খান পরিবারকে দেখলেই বোঝা যায়। নতুন অতিথি হিসেবে আসতে যাচ্ছে তাদের দ্বিতীয় সন্তান। আর সামাজিক মাধ্যমে প্রায় দেখা যায় সাইফ-কারিনার পারিবারিক মুহূর্তের কিছু ছবি।

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS