দাগ পড়ে গেছে মালাইকার পেটে, ট্রোলের শিকার নেট দুনিয়ায়

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২১, ১২:১৫ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২১, ১৪:৩১

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

বলিউডের অভিনেত্রীর মালাইকা আরোরার বয়স বাড়ছে। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলের শিকার হয়েছেন তিনি। তবে তার পক্ষে দাঁড়িয়েছেন ভক্তদের একটি অংশ। সম্প্রতি একটি ছবি ভাইরাল হওয়ার পর থেকেই তা নিয়ে চলছে আলোচনা।

জিম থেকে বের হওয়ার সময় সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। তখন গোলাপি রঙের ক্রপ টপের সঙ্গে এক জোড়া যোগাসনের প্যান্ট পড়া অবস্থায় ছিলেন। সে সময় পেটের কাছে চামড়ার ভাঁজ পড়ে যাওয়ার চিহ্ন স্পষ্ট ধরা পড়ে ক্যামেরায়।

৪৭ বছর বয়সেও মালাইকা এখনো ব্যস্ত তারকাদের মাঝে বলিউডে প্রথম দিকে রয়েছেন। কিন্তু সম্প্রতি ছবিতে বার্ধক্যের সূক্ষ্ম ছাপ ধরা পড়তেই। ভাইরাল ছবির কমেন্ট বক্সে ঝাঁপিয়ে পড়লেন ট্রোল করতে। কেউ লিখেছেন, পেটে বার্ধক্য ধরা পড়ে গেল! কেউ বা আবার কমেন্ট করলেন, এই যে এ বার বোঝা যাচ্ছে যে মালাইকার বয়স হয়ে যাচ্ছে।
তবে সামাজিক মাধ্যমে ভক্তদের এক অংশ ট্রোলের জবাব দিয়েছেন। তারা পালটা কমেন্ট লিখেছেন, ‘চামড়া ঝুলে পড়াটা খুব স্বাভাবিক ব্যাপার’। কেউ আবার মনে করিয়ে দিলেন হলিউড তারকা জেনিফার অ্যানিস্টন ও জেনিফার লোপেজের কথা। বয়স তাদেরও হয়েছে। তাহলে কেন বয়স নিয়ে ট্রোল করা হচ্ছে। 

জিএম/এসএস