• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সেই বিকিনি ফটোশুট নিয়ে মুখ খুললেন শর্মিলা

বিনোদন ডেস্ক

  ২৫ জানুয়ারি ২০২১, ১৬:৪৩
শর্মিলা ঠাকুর,
শর্মিলা ঠাকুর।

শর্মিলা ঠাকুর। বলিউডের নামী এই অভিনেত্রী মনসুর আলী খান পতৌদির সঙ্গে বিয়ের পরও সমানভাবে নিজের ক্যারিয়ার এবং সংসারকে সামলেছেন।

ক্যারিয়ার শুরুর পর শর্মিলার চমকে যখন বলিউডের গ্ল্যামার উপচে পড়তে শুরু করে, তখন মনসুর আলী খানকে বিয়ের মতো কঠিন সিদ্ধান্ত নেন ঠাকুর বাড়ির মেয়ে। বিষয়টি তার জন্য সহজ ছিল না। মনসুর আলীকে বিয়ের আগে একেবারে অন্যরকম সিদ্ধান্ত নেন শর্মিলা।

মনসুর আলী পতৌদিকে বিয়ের আগে বিকিনি ফটোশুট করেন শর্মিলা। তৎকালীন সময়ে একজন বলিউড নায়িকার বিকিনি ফটোশুট করবেন, তা নিয়ে ওই সময়ের ফ্যাশন ফটোগ্রাফাররা রীতিমতো চিন্তায় ছিলেন। সে সময় নাকি শর্মিলার বিকিনি শুট মানুষ কতটা গ্রহণ করবে কিনা তা নিয়ে নায়িকার চেয়ে ফটোগ্রাফাররাই বেশি চিন্তায় ছিলেন। তবে এসব বাধা অতিক্রম করে শেষ পর্যন্ত ফটোশুট করেন শর্মিলা।

সবার নজর নিজের দিকে ঘোরাতেই শর্মিলা ওই ধরনের ফটোশুট করেন এমন মন্তব্য শুরু হয়। কেউ আবার বলতে শুরু করেন, আলোচনার কেন্দ্রে থাকতেই শর্মিলা বিকিনি শুট করেন। কারো কথারই তোয়াক্কা করেননি শর্মিলা

এক সাক্ষাৎকারে শর্মিলা বলেন, ওহ! ঈশ্বর, তখন আমাদের সমাজ কী রক্ষণশীলই না ছিল! কেন ওই শুট করেছিলাম, সে সম্পর্কে কোনো ধারণা নেই। এটা ছিল বিয়ের আগে। মনে আছে, যখন আমি ফটোগ্রাফারকে টু-পিস বিকিনি দেখিয়েছিলাম, সে প্রশ্ন করেছিল, ‘আপনি কী নিশ্চিত?’ কিছু শটের পর সে আমাকে শরীর ঢাকতে বলেছিল। আমার চেয়েও সে বেশি উদ্বিগ্ন ছিল। কিন্তু ওই শুট নিয়ে আমার ভেতরে কোনো সংশয় ছিল না। কিন্তু মানুষ যখন প্রচ্ছদ দেখে তীব্র প্রতিক্রিয়া দেখাতে শুরু করল, আমি অবাক হয়ে গিয়েছিলাম; কেন তারা ছবি পছন্দ করল না। আমি ভেবেছিলাম, আমাকে সুন্দর দেখাচ্ছে। কেউ বলেছিল, এটা ইচ্ছে করে দৃষ্টি আকর্ষণ করতে, অন্যরা আমাকে ‘আশ্চর্যজনকভাবে অদ্ভুত’ আখ্যা দিয়েছিল। আমি তা ঘৃণা করি। হতে পারে, আমার ভেতরে প্রদর্শনবাদী প্রবেশ করেছিল; যেহেতু আমি তরুণ ছিলাম এবং ভিন্ন কিছু করার জন্য মুখিয়ে ছিলাম।

সূত্র- জি নিউজ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথম সিনেমায় যত টাকা পারিশ্রমিকে অভিনয় করেছিলেন শর্মিলা
ঢাকাই চলচ্চিত্রে ভারতের একঝাঁক তারকা
আমি সমালোচনাকে কখনও পাত্তা দিইনি : শর্মিলা ঠাকুর (ভিডিও)
প্রধানমন্ত্রীর সঙ্গে শর্মিলা ঠাকুরের সৌজন্য সাক্ষাৎ
X
Fresh