logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

এবার বলিউড মাতাতে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেলা

This time Katrina's sister Isabella is coming to Bollywood
বলিউড মাতাতে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ

অভিনয় আর রূপের জাদুতে আগেই বলিউড মাতিয়েছেন বড় বোন ক্যাটরিনা কাইফ। এবার পর্দায় নতুন মাদকতা নিয়ে হাজির হচ্ছেন তার বোন ইসাবেলা কাইফ। নায়িকা হিসেবে বলিউডে প্রথম ছবির শুটিং শুরু করেছেন ইসাবেলা। এবার পর্দায় ইসাবেলার দিকে নজর কাড়ার পালা।

নতুন ছবি ‘সুস্বাগতম খুশামদিন’ এর কাজ শুরু করেছেন ইসাবেলা। এই ছবিতে তার সঙ্গে নায়কের ভূমিকায় দেখা যাবে পুলকিত সম্রাটকে। ইতোমধ্যে একটি নাচের সিকোয়েন্সের শুট হয়ে গেছে।

ইসাবেলা সম্পর্কে পুলকিত জানান, তাদের জুটি বেশ হিট হবে। ইসাবেলার মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি। এমনকি ইসাবেলা শুটিংয়ে আসা মাত্রই বদলে যায় পরিবেশ।

এখন অপেক্ষা এই ছবি কবে মুক্তি পায় সেটার। তখনই বোঝা যাবে বোন ক্যাটরিনার মতো কতটা জাদু ছড়াতে পারেন ইসাবেল।

প্রসঙ্গত, ইসাবেলা ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেন। ২০১৩ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর যৌথ প্রযোজনায় নির্মিত মম চলচ্চিত্রে রোসিলিন চরিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন। ২০১৪ সালে বলিউড অভিনেতা সালমান খানের প্রযোজনায় নির্মিত কানাডীয় পরিচালক জাঁ-ফ্রাসোয়া পুলিয়েটের ডক্টর ক্যাবি চলচ্চিত্রে সিমোন চরিত্রে অভিনয় করেন। ২০১৯ সালে টাইম টু ড্যান্স চলচ্চিত্রে একজন বলরুম ল্যাটিন নর্তকীর চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে অভিষেক ঘটান। সূত্র: জি-নিউজ

পি

RTV Drama
RTVPLUS