logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২১, ১৯:৫৪
আপডেট : ২৪ জানুয়ারি ২০২১, ২০:০৯

সাইফ আলীর জিভ কাটলে কোটি রুপি পুরস্কার ঘোষণা

A reward of crores of rupees was announced for cutting Saif Ali's tongue
সাইফ আলীর জিভ কাটলে কোটি রুপি পুরস্কার ঘোষণা

দেবতার অপমানের প্রতিশোধ নিতে ওয়েবসিরিজের কলাকুশলীদের জিভ কেটে নিতে কোটি টাকার পুরস্কার ঘোষণা করেছে ভারতের কট্টরপন্থী হিন্দু সংগঠন কর্ণি সেনা। ওয়েবসিরিজটিকে দেবতা রাম ও শিবকে নিয়ে উপহাস করা হয়েছিল। আর এতেই ক্ষিপ্ত হয়ে তারা ওয়েবসিরিজের প্রধান অভিনেতা সাইফ আলী খানসহ সকল শিল্পীদের জিভ কেটে নেয়ার ঘোষণা দেন।

সংগঠনটির নেতা অজয় সেঙ্গার হুমকির সুরে বলেন, সম্প্রতি মুক্তি পাওয়া সাইফ আলি খান অভিনীত ‘তাণ্ডব’ সিরিজের যে শিল্পীরা হিন্দু দেবতাকে অপমান করেছেন, তাদের জিভ কেটে আনলে ১ কোটি রুপির পুরস্কার দেয়া হবে।’

পরিচালক আলি আব্বাস জাফরের ওয়েবসিরিজ ‘তাণ্ডব’নিয়ে চলছে তাণ্ডব। বিতর্ক থামছেই না। বরং দিনদিন এই বিতর্কে ঘি ঢালা হচ্ছে নানা মন্তব্যে। সেই তালিকায় এবার যোগ দিলেন মহারাষ্ট্র কর্ণি সেনা প্রধান অজয় সেঙ্গার।

তার হুমকিতে আবারও আলোচনায় উঠে এসেছে ‘তাণ্ডব’। শুধু হুমকি দিয়েই থামেননি তিনি। সাফ জানিয়ে দিয়েছেন, ‘তাণ্ডব’ নির্মাতার ক্ষমা চাওয়া মোটেও যথেষ্ট নয়।

এ বিতর্কে নির্মাতাদের বিরুদ্ধে উত্তরপ্রদেশ, মহারাষ্ট্রসহ দেশের বিভিন্ন জেলায় একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। সম্প্রতি, লখনউ-এর হজরতগঞ্জ কোটওয়ালিতেও নির্মাতাদের বিরুদ্ধে একটি এফআইআর করা হয়। যদিও ইতোমধ্যেই ওয়েবসিরিজটি থেকে বিতর্কিত অংশ বাদ দেওয়া হয়েছে।

এবিষয়ে পরিচালক আলি আব্বাস জাফর বিবৃতিতে জানিয়েছেন, আমাদের দেশের মানুষের অনুভূতির প্রতি আমরা অত্যন্ত শ্রদ্ধাশীল। কোনও ব্যক্তি, বর্ণ, সম্প্রদায়, ধর্ম বা ধর্মীয় বিশ্বাস, রাজনৈতিক দল বা কোন প্রতিষ্ঠানের অবমাননা করার কোনও ইচ্ছা আমাদের নেই। তাণ্ডবের কলাকুশলীদের তরফে ওয়েব সিরিজের বেশ কিছু জায়গায় পরিবর্তন আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই বিষয়ে দিকনির্দেশনা ও সহায়তার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রককে ধন্যবাদ জানাই। অজান্তেই কারও অনুভূতিতে আঘাত করে থাকলে আমরা আবারও ক্ষমাপ্রার্থী। সূত্র: জি-নিউজ

পি

RTV Drama
RTVPLUS