logo
  • ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭

তৃণমূলে যোগ দিলেন কৌশানী

কৌশানী মুখার্জী
কৌশানী মুখার্জী

ওপার বাংলার অন্যতন সুন্দরী চিত্রনায়িকা কৌশানী মুখার্জী। এবার রাজনীতিতে নামলেন তিনি। তৃণমূলে যোগ দিলেন কৌশানী। একই সঙ্গে জোড়া-ফুলে যোগ দিয়েছেন কৌশানীর বহু শাশুড়ি তথা অভিনেত্রী পিয়া সেনগুপ্তও। পিয়া তৃণমূলের ইম্‌পা সদস্য।

রোববার সকালে তৃণমূল ভবনে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু এবং দলের মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে তৃণমূল পতাকা হাতে তুলে নেয় টালিউডের এই দুই অভিনেত্রী।

ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ রাজনীতিতে আসার কারণ জানতে চাইলে কৌশানী বলেন, ‘আমার প্রথম ছবি পারব না আমি ছাড়তে তোকে। মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারব না আমি। দিদির সৈনিক হতে তৃণমূলে যোগ দিলাম। মমতা বন্দ্যোপাধ্যায় ২৪ ঘণ্টা মানুষের কথা ভাবেন। তার আমলে নানা সুযোগ-সুবিধা আমরা পাচ্ছি। এবার তাই ঠিক করেছি আমিও দিদির হয়ে কাজ করব। কঠিন সময় দিদির পাশে থেকে কাজ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে চাই। আমি চাই আমার দেখে আরও অনেকে এগিয়ে আসুক।’

এদিন কৌশানী মুখোপাধ্যায় ও পিয়া সেনগুপ্তের তৃণমূল যোগদানের অনুষ্ঠানে ভিক্টোরিয়ায় মুখ্যমন্ত্রীকে সরকারি অনুষ্ঠানে ‘জয় শ্রীরাম’ বলাকে কেন্দ্র করে বিজেপির বিরুদ্ধে সরব হন তিনি।

এদিন দুই অভিনেত্রীর হাতে জোড়া-ফুলের পতাকা তুলে দেওয়ার আগে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু বলেন, দেশের শিল্প জগৎ সঙ্কটে। অনুরাগ কশ্যপ, নাসিরুদ্দিন শাহদের পর্যন্ত হুমকি দেওয়া হচ্ছে। দলিতদের হয়ে মুখ খোলায় আয়ুষ্মান খুরানাকেও হেনস্তা করা হচ্ছে। এ রাজ্যে পরিস্থিতি তেমন নয়। অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন। কিন্তু তাদের এ রাজ্যে হেনস্তা করা হয় না। বিজেপি ক্ষমতায় এলে বাক স্বাধীনতা বলে থাকবে না।

খবর ইন্ডিয়ান এক্সপ্রেস-এর।

এম

RTV Drama
RTVPLUS