• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এষা গুপ্তার হালচাল

বিনোদন ডেস্ক

  ২৪ জানুয়ারি ২০২১, ১৪:১৯
এষা গুপ্তা,
এষা গুপ্তা

বলিউডের সেনসেশনাল অভিনেত্রী এষা গুপ্তা। পর পর বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি। মহেশ ভাটের হাত ধরে ইন্ডাস্ট্রিতে এষা গুপ্তার অভিষেক।

এই অভিনেত্রী সৌন্দর্য ও গ্ল্যামারের ছটায় নিজেকে পুরোপুরি মেলে ধরতে সক্ষম হয়েছিলেন। কিন্তু কোনো এক অজানা কারণে অভিনয় কমিয়ে দেন তিনি। সেটি বছর দুয়েক হবে। অভিনয় না করলেও নেটদুনিয়ায় নিজের নগ্ন ও অর্ধনগ্ন ছবি ধারাবাহিকভাবে প্রকাশ করতে থাকেন।

আর এসব কর্মকাণ্ডের জন্য ব্যাপক সমালোচনার শিকার হতে হয় তাকে। কিন্তু সমালোচনার ধার ধারেন না তিনি। একের পর এক নিজের মতো করে বোল্ড ছবি প্রকাশ করতে থাকেন তিনি।

এখন অনেকটাই বেকার হয়ে গেছেন এষা গুপ্তা। সেই সঙ্গে বেপরোয়া হয়ে গেছে তার জীবনও। নেটদুনিয়ায় তিনি বোল্ড ছবি প্রকাশ করে যাচ্ছেন এখনো। পাশাপাশি পাঁচ তারকা হোটেলের বিভিন্ন পার্টিতে দেখা মেলে তার। তাও আবার একেক সময় একেক সঙ্গী নিয়ে!

ভারতীয় গণমাধ্যমের খবর এষার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অভিনয়ের প্রতি তার কোনো মনোযোগ নেই। দিনে ঘুমানো, রাতে সঙ্গীদের নিয়ে পার্টি করাই এখন তার জীবনযাত্রায় পরিণত হয়েছে। তিনি নিজের মতো করেই আয়েশি জীবনযাপন করে যাচ্ছেন। তবে কী তিনি বলিউড ক্যারিয়ার থেকে ছিটকে পড়ছেন? এমন প্রশ্নই ঘুরে-ফিরে আসছে এষা ভক্ত ও শুভানুধ্যায়ীদের মনে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
জলদস্যুদের মুক্তিপণ দেওয়ার ছবি নিয়ে সন্দেহ নৌ-প্রতিমন্ত্রীর
বিমানের সিটে জড়িয়ে ধরে শুয়ে যুগল, ছবি ভাইরাল
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
X
Fresh