• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘মাকে কথা দিয়েছি ৩০ বছরের আগে বিয়ে নয়’

বিনোদ ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২১, ১৮:৫৬
‘মাকে কথা দিয়েছি ৩০ বছরের আগে বিয়ে নয়’
ফাইল ছবি

বর্তমানে বলিউডের আলোচনার কেন্দ্র বিন্দুতে আলিয়া ফার্নিচারওয়ালা। এই মুহূর্তে ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল আলিয়ার একটি নাচের ভিডিও। সেখানে নিজের প্রিয় গান ‘কলঙ্ক’তে নাচতে দেখা গিয়েছে তাকে। তারপর থেকেই প্রশংসায় ভাসছে এ নায়িকা।

২০২০ সালে ‘জাওয়ানি জানেমান’ চলচ্চিত্র দিয়ে বলিউডের খাতায় নাম তুলে ছিলেন আলিয়া ফার্নিচারওয়ালা।

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের সম্পর্কে আলিয়া ফার্নিচারওয়ালা জানিয়েছেন, আমি একা মায়ের সঙ্গে বড় হয়েছি। মা আমাকে বলেছেন ৩০ বছরের আগে বিয়ে করার চেয়ে বোকামি আর নেই। আমি তাই মাকে কথা দিয়েছি ৩০ এর আগে কখনো বিয়ে করব না।

আলিয়া ফার্নিচারওয়ালা বলেন, আমার বাবা আর মা যখন আলাদা হয়। তখন আমার বয়স ছিল মাত্র পাঁচ বছর। সেই সময়ের কোনও স্মৃতিই মনে নেই আমার। আমার জীবনে একটা চমৎকার শৈশব আছে। বিচ্ছেদের পর মা বাবা দুজনই নিজেদের জায়গায় ভালো আছেন। তাই এনিয়ে আমার কোনো খারাপ লাগা নেই। ছোট থেকে আমি একা মায়ের সঙ্গে বড় হয়েছি। ৩০ বছরের আগে বিয়ে করার চেয়ে বোকামি আর নেই এ কথাটি মা আমাকে বলেছেন। এ কারণে মাকে কথা দিয়েছি ৩০ বছরের আগে বিয়ে করব না। এ জন্য আমার হাতে এখনো ছয় বছর সময় আছে। আস্তে ধীরে প্রেম করবো আর বিয়ে নিয়ে কোন তাড়া নেই।

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ফার্নিচারওয়ালা। অনুরাগ কশ্যপের সঙ্গে ইতোমধ্যে একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। অন্য একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তাছাড়া চলছে রাজকুমার সন্তোষীর সঙ্গে ‘এক অওর গজব কাহানি’ সিনেমার কাজ। তিনি আরও অভিনয় করেছেন ’বিষকন্যা’, লুটেরা, ‘আতঙ্ক হি আতঙ্ক’ আর ‘ফির তেরি কাহানি ইয়াদ আয়ি’ ছবিতে। এছাড়া তিনি টিভির বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেছেন।

ইনস্টাগ্রামে নিজের নাচের ভিডিও পোস্ট করে বলিউডে আসার আগেই আলিয়া ফার্নিচারওয়ালা সবার নজর কাড়েন। চিত্রনির্মাতা নিতিন কক্করের ‘জাওয়ানি জানেমান’ ছবির মধ্য দিয়েই বলিউডে পদার্পণ করেছেন তিনি। যেখানে তাকে সাইফ আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh