logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

এবার গরুর মাংস ইস্যুতে অভিনেত্রীকে ধর্ষণ ও হত্যার হুমকি

দেবলীনা দত্ত

ভারতীয় অভিনেত্রী দেবলীনা দত্ত গরুর মাংস রান্না করা ও খাওয়া নিয়ে একটি টক শোতে কথা বলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে খুন ও গণধর্ষণের হুমকি দেয়া হচ্ছে। এ তথ্য ফেসবুকে স্ক্রিনশট শেয়ার করে জানালেন অভিনেত্রীর স্বামী অভিনেতা তথাগত মুখোপাধ্যায়।

সোমবার (১৮ জানুয়ারি) বিষয়টি নিয়ে বিকেলে যাদবপুর থানায় অভিযোগ করেন দেবলীনা।

ঘটনার সূত্রপাত হয়, একটি টেলিভিশন চ্যানেলের চ্যাট শোয়ে। বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে দেবলীনা জানান, তিনি নিজে নিরামিষভোজী হলেও প্রয়োজনে পূজার সময় কারও বাড়ি গিয়ে গরুর মাংস পর্যন্ত রান্না করে দিতে পারেন। এই মন্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য করা হয় অভিনেত্রীকে। অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। অভিনেত্রীর মাকে উল্লেখ করেও কুমন্তব্য করা হয়েছে। দেবলীনাকে খুন ও গণধর্ষণের হুমকিও দেওয়া হয়। সেই সমস্ত স্ক্রিনশট শেয়ার করেন স্বামী অভিনেতা তথাগত।

আরও পড়ুন:

এক সংবাদমাধ্যমকে দেবলীনা জানান, এটাই রেওয়াজ। কোনও মহিলা অন্য স্বরে কথা বললেই তাকে এভাবে হুমকি দেওয়া হয়। বাবুল সুপ্রিয় এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি কলেজ লাইফে বহুবার গরুর মাংস খেয়েছেন। তা নিয়ে কিন্তু কোনও প্রশ্ন করা হয়নি। উনি কেন গোমাংস খেলেন।

জিএম / এমকে

RTV Drama
RTVPLUS