logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

অল্পের জন্য রক্ষা পেলেন ওস্তাদ জাহাঙ্গীর আলম

ওস্তাদ জাহাঙ্গীর আলম,
ওস্তাদ জাহাঙ্গীর আলম।

সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেলেন বাংলাদেশ চলচ্চিত্রের মার্শাল আর্টের প্রবর্তক, চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, পরিচালক ওস্তাদ জাহাঙ্গীর আলম।

সম্প্রতি দাউদকান্দিতে এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। কক্সবাজার থেকে ফেরার পথে রাত ৩টার দিকে দাউদকান্দি ব্রিজে ট্রাফিক সিগন্যালে অপেক্ষমান ছিল তাকে বহনকৃত হুন্দাই জিপ। এ সময় একটি কাভার্ডভ্যান পেছন দিক থেকে সজোরে তিন তিনবার ধাক্কা দেয়। গাড়ির ভেতর বসে থাকা ওস্তাদ জাহাঙ্গীর আলম সামনে দিকে ছিটকে পড়েন। বুকে প্রচন্ড ব্যথা পাওয়ার কারণে তিনি শ্বাস নিতে পারছিলেন না। প্রাণে বেঁচে গেলেও তার অবস্থা ছিল মারাত্মক সংকটাপন্ন।

সেখানে কর্তব্যরত পুলিশের সহায়তায় তিনি দ্রুত ঢাকা আসেন। রাজধানীর একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। এখন অনেকটাই সুস্থ। ২/১ দিনের মধ্যে বাসায় ফিরবেন।

বিষয়টি নিয়ে কথা হয় ওস্তাদ জাহাঙ্গীর আলমের সঙ্গে। তিনি বলেন, ভাগ্যিস অত্যাধুনিক জিপ ছিল, সাধারণ প্রাইভেট কার হলে দুমড়ে মুচড়ে যেত। কোনোভাবেই বাঁচানো যেত না আমাকে। কথায় বলে, আল্লাহতায়া বাঁচালে কেউ মারতে পারে না। আল্লাহর অশেষ রহমতে আমি বেঁচে আছি। তবে বুকের ব্যথাটা খুব ভোগাচ্ছে। স্ত্রী রাকা আলমের যত্নের কারণেই দ্রুত সুস্থ হয়ে উঠছি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাই।

এম

RTV Drama
RTVPLUS