logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক

  ১৭ জানুয়ারি ২০২১, ১৮:১১
আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:১৭

শীতে মাচা মাতাচ্ছেন যশ-নুসরাত

ছবিতে নুসরাত জাহান-যশ দাশগুপ্ত।

শীত মৌসুমে পশ্চিমবঙ্গবাসীর মাচার অনুষ্ঠান নিয়ে ব্যাপক আগ্রহ থাকে। শোনা যায় এই সময়ে নাকি নামী তারকারা সিনেমার শুটিং বন্ধ রেখে এইসব ষ্টেজ অনুষ্ঠানে পারফর্ম করে থাকেন। সেক্ষেত্রে মোটা অংকের পারিশ্রমিক নিয়ে থাকেন তারকারা।

রাতেই এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। দর্শকের সামনে তারকারা ছবির ডায়লগ ও ড্যান্স প্রদর্শন করে থাকেন। তবে যারা ভালো গান গাইতে পারেন তাদের চাহিদা মাচায় আকাশচুম্বী।

সম্প্রতি টালিউডের দুই তারকা নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক একটি পোস্টারে ঘুরে বেড়াচ্ছিল। যা থেকে এটাই বোঝা যায় বড় পর্দা থেকে বেরিয়ে জুটি হিসাবে নানা স্টেজ শো অর্থাৎ চলতি বাংলায় ‘মাচা’ করবেন যশ-নুসরাত। সেই গুঞ্জনই সত্যি হলো।

কলকাতার আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত শুক্রবার রাতে নদিয়ার কুলগাছিতে ‘মাচা’ করলেন টালিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির দুই তারকা। করোনা অতিমারির মধ্যেও পছন্দের তারকা জুটিকে দেখতে ছিল অনুরাগীদের ভিড়। চোখ ধাঁধানো পোশাক আর মেক আপে নয়, খুব সাদামাটা লুকে এসে উপস্থিত হয়েছিলেন নুসরাত। কালো ট্র্যাক প্যান্টস এবং হুডির সঙ্গে একটা পনিটেল, ঠোঁটে হালকা লিপস্টিক। সাংসদ-অভিনেত্রী যেন পাশের বাড়ির মেয়ে। যশকে দেখা গেল সাদা টি-শার্ট এবং ডেনিমে। হাসিমুখে উদ্যোক্তাদের হাত থেকে ফুলের স্তবক গ্রহণ করে তারা।

তারা নাকি সন্ধ্যে ৭টার দিকে মঞ্চে উঠেছিলেন। প্রায় ৪ ঘণ্টা নিজেদের ছবির গান এবং সংলাপে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন ‘যশরাত’। শেষের দিকে নাকি হিন্দি গানেও একসঙ্গে গলা মিলিয়েছেন দু’জন।

একসঙ্গে মাচায় পারফর্ম নিয়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জনটি আরও বাড়িয়ে দিচ্ছে।

এম

RTV Drama
RTVPLUS