logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক

  ১৭ জানুয়ারি ২০২১, ১৬:৪৩
আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ১৬:৫৯

শরীরী আবেদনে ঝড় তুলছেন জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ,
জেনিফার লোপেজ।

দীর্ঘদিন পর সঙ্গীতে ফিরলেন হলিউডের সুপারস্টার জেনিফার লোপেজ। নতুন মিউজিক ভিডিও দিয়ে ঝড় তুলেছেন তিনি। শুক্রবার (১৫ জানুয়ারি) শিল্পীর নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ‘ইন দ্যা মর্নিং’ মিউজিক ভিডিওটি। আর সেই গানই এখন আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে। প্রকাশের পর মাত্র দুই দিনেই প্রায় ১০ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি।

৫১ বছর বয়সী এ গায়িকা মিউজিক ভিডিওতে নিজের শরীরী সৌন্দর্য্যকে নিখুঁতভাবে তুলে ধরেছেন। এতে বিভিন্ন আকর্ষণীয় রূপে দেখা গিয়েছে তাকে। অপ্সরা, পরী, কিংবা জলপরি সকল অবতারেই সমানতালে উষ্ণতা ছড়িয়েছেন জেনিফার। এমনকি নগ্নও হয়েছেন। পরীর বেশেই নগ্ন হয়েছেন। তার পিঠে কেবল এক জোড়া পাখা ছাড়া কোনো পোশাক ছিল না।

গানটি প্রকাশ হওয়ার পর নেটিজেনদের একাংশ বলছেন ৫১ বছর বয়সী হয়েও কিভাবে এরকম ফিট ও নির্মেদ শরীরে অপ্রতিরোধ্য তিনি। তবে গায়িকার ফিটনেস এক্সপার্টরা জানিয়েছেন, গানটির ভিডিও’র শুটিংয়ের আগে বিভিন্ন রকম কঠিন ব্যায়াম করে শরীরকে নিয়ন্ত্রণে এনে মসৃণ ও লাস্যময় করে তুলেছেন কণ্ঠ ও শরীর দিয়ে ঝড় তোলা এ গায়িকা।

জেনিফার ইউটিউবে গানটি প্রকাশ করার আগে একটি টিজার প্রকাশ করেছিলেন সোশাল মিডিয়ায়। সে সময় জানিয়েছিলেন, সবার সঙ্গে নতুন ভিডিওটি শেয়ার করতে পেরে বেশ রোমাঞ্চিত তিনি। আরও জানিয়েছিলেন, ভালোবাসা দিয়ে কাউকে বদলানো না গেলেও নিজেকে তো বদলানোই যায়। আর তাইতো গানের ভেতরে নিজেকে ভেঙেচুড়ে নতুন অবতারে তুলে ধরেছেন।

এর আগে গত নভেম্বরেই ‘ইন দ্যা মর্নিং’-এর কাভারেও নগ্নাবস্থায় দেখা দিয়েছিলেন জেনিফার। আর সেই সময় থেকেই আলোচনা-সমালোচনা শুরু হয় তাকে নিয়ে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS