logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২১, ২৩:১০

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ এর নিবন্ধন শুরু

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ এর নিবন্ধন শুরু
শুরু হচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’। ২০১৯ সালের সফল আয়োজনের এর এবারও শুরু করা হলো সুন্দরীদের প্রতিযোগিতার এ আসর। ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’-স্লোগানে এবার আবেদনপত্র চলতি মাসের ১৩ তারিখ থেকে জমা নেয়া শুরু করে চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।

সোমবার (১১ জানুয়ারি) আয়োজনের বিষয়ে জানানোর জন্য রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র আয়োজকরা। এসময় উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, ন্যাশনাল ডাইরেক্টর শফিকুল ইসলাম, আর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, নর্থবুক কনসালটেন্সি এবং এ্যাড কমের ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ শিরিন আক্তার শীলা প্রমুখ।

আয়োজকরা জানান, এই সংবাদ সম্মেলনের মধ্য দিয়েই ‘মিস ইউনিভার্স-২০২০’ এর বাংলাদেশ পর্বের আনুষ্ঠানিক কার্যক্রমের শুরু হলো। গতবারের মতো এবারও মূল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছেন ফ্লোরা ব্যাংক।

আগামী ১৩ জানুয়ারি থেকে মিস ইউনিভার্স বাংলাদেশ’র ওয়েবসাইট www.missuniverse.com.bd এর মাধ্যমে আবেদন নেয়া শুরু হবে এবং আগ্রহী প্রার্থীরা ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। এবার আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানা যাবে মিস ইউনিভার্স বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/MUBangladesh এবং ওয়েবসাইট www.missuniverse.com.bd থেকে। প্রতিযোগিতায় অংশ নেয়া প্রার্থীদের পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই এবং গ্রুমিং শেষে মার্চে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফাইনাল। বাংলাদেশ পর্বে যিনি বিজয়ী হবেন সে মে মাসে অংশ নিবেন যুক্তরাষ্ট্রের মূল আয়োজনে।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের জন্য ২০২০ সালের মূল আয়োজনের সময়ে কিছুটা পরিবর্তন এনে নেয়া হয়েছে ২০২১-এ।

উল্লেখ্য, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ সালের গ্র্যান্ড ফিনালের আসরে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স ১৯৯৪ এবং বলিউড তারকা সুস্মিতা সেন। এবারের আয়োজনেও একজন সাবেক মিস ইউনিভার্স উপস্থিত থাকবেন।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS