• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাঈম-শাবনাজের পুকুরে ধরা পড়ছে বিশাল সাইজের চিতল বোয়াল

আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২১, ১৯:৪১
খামারে শাবনাজ ও নাঈম

নব্বাইয়ের দশকে বাংলা সিনেমা পর্দার জনপ্রিয় জুটি নাঈম ও শাবনাজ এখন ব্যস্ত সময় পার করছেন মাছ চাষ করে। তাদের পুকুরগুলোতে নিয়মিত ধরা পড়ছে বিশাল বিশাল সাইজের বোয়াল, চিতল ও শোলসহ নানা প্রজাতির মাছ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সেসব মাছের সঙ্গে ছবি তুলে শেয়ার করেছেন নিজেদের ফেসবুক পেজে। ছবিতে নাঈম-শাবনাজকে একসঙ্গে বিশাল মাছ হাতে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

ফেসবুক পেজে পোস্ট করে ক্যাপশনে নাঈম লেখেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌। বোয়াল, চিতল, মোহা শোল ও অন্যান্য মাছ পুকুরে চাষ করে আমি মহাখুশি। ’

মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদার বাড়ির সন্তান নাঈম। ব্যবসার পাশাপাশি কৃষি কাজেও মনোযোগী তিনি। সময় পেলেই তিনি যে নিজেই চাষাবাদে নেমে পড়েন। আর সেসব চাষাবাদের ছবি প্রায়ই ফেসবুকে শেয়ার করছেন।

১৯৯১ সালে প্রয়াত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম-শাবনাজ। তার অভিনীত প্রায় সকল সিনেমাতেই স্ত্রী শাবনাজের সঙ্গে জুটি বাঁধেন। নাঈমের উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh