• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হৃতিক-দীপিকা একসঙ্গে প্রথমবার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২১, ১৩:০০
Hrithik and Deepika together for the first time
একসঙ্গে প্রথমবার হৃতিক-দীপিকা

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন ৪৭তম জন্মদিনে ভক্ত-অনুরাগীদের সুখবর দিলেন। সিনেমাপ্রেমীদের জন্য নতুন সিনেমা ‘ফাইটার’ এর ঘোষণা দিয়েছেন তিনি। আর এই নতুন সিনেমায় তার সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

রোববার (১০ জানুয়ারি) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন হৃতিক। ভিডিওতে নতুন ছবির প্রথম ঝলক দেখা দিয়েছে। সেখানেই জানানো হয়েছে ‘ফাইটার’সিনেমায় তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন দীপিকা। এবারই প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন তারা। সিদ্ধার্থ আনন্দের হাত ধরেই ‘ফাইটার’সিনেমায় একসঙ্গে কাজ করবেন হৃতিক-দীপিকা।

হৃতিকের জন্মদিনে তার সাবেক স্ত্রীসহ বলি তারকা অক্ষয় কুমার, প্রীতি জিনতা, রীতেশ দেশমুখ, ফারহা খানসহ অন্যান্য তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। তারকাদের শুভেচ্ছা বার্তার ‘রিটার্ন গিফট’ হিসেবে নতুন সিনেমার ঘোষণা দেন নায়ক।

জনপ্রিয় এ নায়ক ইনস্টাগ্রামে প্রথম মোশন পোস্টার শেয়ার করেছেন। সেখানে লিখেছেন, দীপিকার সঙ্গে এবারই প্রথম লড়াইয়ের (ফাইট) অপেক্ষায়। সিনেমার নাম দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে এটা কোনো অ্যাকশনধর্মী সিনেমা হবে। তবে এটি চলতি বছর নয়, ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ফাইটার’সিনেমা। এ জন্য সিনেমাপ্রেমীদের তাদের কাঙ্ক্ষিত জুটিকে একসঙ্গে দেখার জন্য আরও একবছর অপেক্ষা করতে হবে।
এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একসঙ্গে বাসাভাড়া দুই মাদরাসাছাত্রীর, ছিল বিয়ের পরিকল্পনা
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
X
Fresh