logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২১, ১৩:৪১
আপডেট : ০৯ জানুয়ারি ২০২১, ১৪:৩৫

কেন নতুন বিতর্কে রিয়া?

কেন নতুন বিতর্কে রিয়া?
কিছুতেই যেন বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। বলিউড নক্ষত্র সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নানা কারণে সংবাদের শিরোনামে ছিলেন আলোচিত এই নায়িকা। ক’দিন আগেই জানা গিয়েছিল যে, শিগগিরই অতীত ভুলে অভিনয়ে ফিরছেন রিয়া। এই সংবাদের রেশ কাটতে না কাটতেই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠল নতুন বিতর্ক। যা এখন ঝড় তুলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার ভারতের সংবাদ প্রতিদিন’র এক প্রতিবেদনে বলা হয়েছে, রিয়ার নতুন ছবি প্রকাশ্যে এসেছে। তবে এখানে সে নয়, তাকে জড়িয়ে ধরে রয়েছেন বন্ধু রাজীব লক্ষ্মণ। দু’জনের মুখেই আবেশের হাসি। ছবিগুলো রাজীব লক্ষ্মণ ইনস্টাগ্রামে শেয়ারের পর তাতে ক্যাপশন দিয়েছেন, ‘মাই গার্ল’। আর এ নিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন আলোচিত অভিনেত্রী রিয়া।

নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, তাহলে সুশান্তকে ভুলে এবার নতুন করে মেতে উঠেছেন তিনি। আবার কেউ কেউ বলছেন, এখনো সুশান্ত মৃত্যুর রহস্য উদঘাটন হলো না অথচ তার আগেই জীবনে আরও একধাপ এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রিয়া চক্রবর্তী। অনেক অ্যাডভান্স।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর রাজীব লক্ষ্মণ বুঝতে পারেন তার জন্য সমালোচনার মুখে পড়তে হবে বান্ধবী রিয়াকে। ছবিগুলো তাৎক্ষণিক সরিয়ে ফেলেন তিনি। এনিয়ে যেন বিতর্কের সৃষ্টি না হয় তার জন্য ছবিগুলো মুছে ফেলার ব্যাখ্যা দিয়েছেন। বলেছেন, আমার ভুল ক্যাপশনের জন্য কারণ ছাড়াই বোধয় একটি সমস্যা তৈরি করলাম। রিয়া আমার অনেক পুরনো বন্ধু। অনেকদিন পর ওর সঙ্গে দেখা হওয়ায় খুব ভালো লাগল। ভালো থাকুক রিয়া, এটাই চাই।

রাজীবের এমন পোস্টের আগেই বিতর্কের যা সৃষ্টি তা হয়ে গেছে। কেউ কেউ স্ক্রিনশট রেখে তা নিয়ে মেতে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে ছবিগুলোর বিষয়ে জানা গেছে, ক’দিন আগেই আনুষ্কা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে দেখা হয়েছিল এবং সেখানেই দু’জনের ছবি তোলা হয়।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS