• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে প্রিয়াঙ্কাকে পুলিশের নোটিশ

বিনোদন ডেস্ক

  ০৮ জানুয়ারি ২০২১, ১৪:২৪
ছবিতে স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কা।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের তাণ্ডবে দ্বিতীয় দফায় কড়া লকডাউন শুরু হয়েছে ব্রিটেনে। আর এই কড়া লকডাউনের সময় বাড়ির বাইরে বের হওয়ায় নোটিশ পাঠানো হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে লন্ডন সময় কাটাচ্ছেন। নতুন সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংয়ের জন্যই লন্ডনে সময় কাটাচ্ছেন এ তারকা দম্পতি। জানা যায়, সেখানে হঠাৎ করেই লকডাউন শুরু হওয়ায় লস এঞ্জেলসে ফিরতে পারেননি তিনি। এজন্য আপাতত সেখানেই রয়েছেন তারা।

শুক্রবার (৮ জানুয়ারি) জি-নিউজের এক প্রতিবেদনে জানানো হয়, লন্ডনে থাকাকালীন প্রিয়াঙ্কা ও তার মা মধু চোপড়াকে স্থানীয় একটি সালনে দেখা যায়। এসময় একটি পোষা প্রাণীকে সঙ্গে করে নিয়ে যান নায়িকা। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই প্রিয়াঙ্কা ও সালন কর্তৃপক্ষকে সাবধান করে দেশটির পুলিশ পক্ষ। তবে প্রথমবার বলে তাদের কোনো জরিমানা করেননি পুলিশরা।

এদিকে প্রিয়াঙ্কার এমন ঘটনার পর তার টিমের পক্ষ থেকে বলা হয়েছে, পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই ওই সালনে যান প্রিয়াঙ্কা। কোনো ব্যক্তিগত প্রয়োজনে নয়, শুটিংয়ের জন্যই সালনে গিয়েছিলেন বলেও জানায় অভিনেত্রীর টিম।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা ‘হোয়াইট-টাইগার’র ট্রেলার প্রকাশ হয়েছে। সেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই নায়িকা। ট্রেলারটি প্রকাশ্যে আসার পর প্রিয়াঙ্কার প্রশংসা করেন মার্কিন পপ গায়ক নিক জোনাসের বাবা। পুত্রবধূর জন্য তিনি গর্বিত বলেও জানান।

এসআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh