logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২১, ১৩:৩৬
আপডেট : ০৭ জানুয়ারি ২০২১, ১৩:৫৬

ব্যক্তিগত জীবনে চোরের মতো ঢুকবেন না: আনুশকা

ব্যক্তিগত জীবনে চোরের মত ঢুকবেন না: আনুশকা
মা হতে চলেছেন আনুশকা শর্মা। এ কথা সকলের জানা! বিরাট ও আনুশকা নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডলে এই খুশির খবর সকলকে জানিয়েছেন। তারপর থেকে কিছু জানাতে হলে তারা নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেই জানাচ্ছেন। বেবি বাম্প নিয়েই সুইমিংপুলে আনুশকা বিকিনি পরে স্নান করছেন। এমনকি জিম করার ছবিও শেয়ার করেছেন। বেশ কিছু ফটোশ্যুটও তিনি করিয়েছেন। সব কিছু ঠিকই চলছিল। তবে মিডিয়ার ওপর এবার বেজায় চটেছেন আনুশকা।

সম্প্রতি আনুশকা ও বিরাটের একটি ছবি ছাপে ভারতের একটি জনপ্রিয় মিডিয়া হাউস। তারা তাদের সংবাদপত্রের পাতায় বিরুষ্কার ব্যালকনির একটি ছবি ছাপেন। বাড়ির বারান্দায় বসে সময় কাটাচ্ছিলেন তারা। আর সে সময় তাদের অজান্তে দূর থেকে ক্যামেরা জুম করে তাদের ছবি তোলে ওই সংস্থা। তারপর সেই ছবি ছেপে দেয়। যা দেখেই চটে যান আনুশকা।

আনুশকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ওই পত্রিকার ছবিটি শেয়ার করে লেখেন, ‘আমাদের ব্যক্তিগত জীবনে এভাবে চুরি করে ঢোকা বন্ধ করুন। এটা নোংরামি। এখুনি বন্ধ করুন এই সব। আমি এই ফটোগ্রাফার ও সংবাদ সংস্থার তীব্র নিন্দা করছি’। 

তিনি জানিয়েছেন, করোনা আমাদের জন্য খারাপ সময় নিয়ে এসেছে। কিন্তু তার মধ্যেও আমার মা হওয়ার খবর কিছুটা হলেও আমাদের জীবনে শান্তি এনেছে। নতুন ভাবনা এসেছে মনে। আমরা শুধু ডাক্তারের কাছে যাওয়ার জন্য বাইরে যাচ্ছি। আর সেখানেও ক্যামেরা তাক করে বসে আছেন সবাই। এসব এখন বন্ধ হওয়া উচিত। যদিও এ বিষয় নিয়ে এখনো বিরাট কোহলি কিছু কমেন্ট করেননি। 

আরও পড়ুন...
শরীরে ভ্যাকসিন নেওয়ার পর যা বললেন নওশীন
সংসার ভাঙছে নুসরাতের!
অভিনেত্রী আশার মৃত্যু ঘটনায় মোটরসাইকেল চালক কারাগারে

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS