• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

১০ মাস পর যে খবর দিলেন ঋতুপর্ণা  

বিনোদন ডেস্ক

  ০৬ জানুয়ারি ২০২১, ২১:৫৭
ঋতুপর্ণা সেনগুপ্ত,
ঋতুপর্ণা সেনগুপ্ত।

করোনা ভাইরাসের জন্য গত বছর প্রায় পুরোটাই সিঙ্গাপুর কাটিয়েছেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। লকডাউনে সিনেমার কাজ থেকে দূরে ছিলেন। দীর্ঘ দশ মাস পর বিরতি কাটিয়ে শুটিং ফ্লোরে ফিরলেন এই অভিনেত্রী। হিন্দি সিনেমা দিয়েই তার এই ‘কাম ব্যাক’।

বুধবার (৬ জানুয়ারি) থেকে কলকাতায় শুরু হয়েছে নতুন সিনেমা ‘সল্ট’-এর শুটিং। এতে ঋতুপর্ণার সঙ্গে দেখা যাবে চন্দর রায় সান্যালকে। এর আগে ‘মহানগর অ্যাট কলকাতা’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন তারা। ভিন্ন ধাঁচের নতুন এই সিনেমায় বিপরীতধর্মী দু’জন মানুষের প্রেমের গল্প তুলে ধরা হয়েছে।

শঙ্কর ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা চন্দন রায়। সে খুবই অন্তর্মুখী প্রকৃতির একজন মানুষ। বসের বান্ধবীর প্রেমে পড়ে যায়। বিপরীতে মায়া অনেক প্রাণোচ্ছল ও প্রাণবন্ত। দুজনের প্রথম আলাপে মায়াকে একটি মিথ্যা বলেন শঙ্কর। আর মিথ্যা থেকেই বদলে যেতে থাকে তাদের জীবন। মিথ্যা শোনার পর থেকেই শঙ্করের প্রতি টান-ভালোবাসা বাড়তে থাকে মায়ার।

অভিনেত্রী ঋতুপর্ণা জানিয়েছেন, গল্পটা বেশ সুন্দর। একটি জীবনের বিভিন্ন পর্ব নিয়ে। মহিলাদের সাইকোলজি যেভাবে কাজ করে তা সুন্দর করে তুলে ধরা হবে এতে। আমি সত্যিই অনেক এক্সাইটেড।

কলকাতা ও দার্জিলিংয়ে শুটিং হবে সিনেমাটির। এতে ঋতুপর্ণা-চন্দন ছাড়াও আরও রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়, ঈশান মজুমদার, শুভম প্রমুখ। এদিকে সিনেমার পুরো টিম কলকাতার হলেও সিনেমাটি হবে হিন্দিতে।

এসআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
এবার জেন্টস পার্লার উদ্বোধনে নাম লেখালেন নিরব
সংসার নিয়ে মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত
X
Fresh