• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সংসার ভাঙছে নুসরাতের!

বিনোদন ডেস্ক

  ০৬ জানুয়ারি ২০২১, ১৬:৩২
নুসরাত জাহান

মুসলিম হয়েও একজন হিন্দুকে বিয়ে করা নিয়ে কলকাতার নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানকে কম কটাক্ষ সহ্য করতে হয়নি। এবার শোনা যাচ্ছে, টালিউডের আরেক নায়ক যশের প্রেমে মশগুল হয়েছেন এই নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় লুকিয়ে আছে নতুন এক হ্যাশট্যাগ। সেই গোপন হ্যাশট্যাগের নাম হলো ‘যশরাত (#yashrat)। ইনস্টাগ্রামে এই পেজে যশ-নুসরাতের শুটিং থেকে শুরু করে নানা ক্যান্ডিড মুহূর্তের ছবি পোস্ট করা হয়েছে। কখনও কখনও পার্টির ছবিতে দেখা গেছে যশ-মধুমিতাকে। কিন্তু পোস্টের বেশির ভাগ জুড়ে আছে #যশরাত অর্থাৎ যশ-নুসরাত।

ওই খবরে বলা হয়, যশ-নুসরাত রাজস্থানে ছুটি কাটাচ্ছেন। এ নিয়ে অবশ্য কারো ইনস্টাতেই দু’জনকে একসঙ্গে দেখা যায়নি। নুসরাত ছবি পোস্ট করে চেক-ইন করেছেন রাজস্থান। যশ যদিও জায়গার নাম উল্লেখ করেননি। কিন্তু যশের ছবির পটভূমিকায় মরুভূমি। আসল ব্যাপারটা কী? এই পেজের দুটি ভিডিওর সূত্র বলছে, যশ-নুসরাত একসঙ্গে আজমের দরগায় গিয়েছিলেন। একসঙ্গে সেলফিও তুলেছেন। নুসরাতকে দেখা গেছে সাদা কুর্তায়। তার মাথায় ছিল বাঁধনির ওড়না।

ভিডিওতে দেখা যায়, যশকে পাশে নিয়ে নুসরাত ছবি তুলছেন। এ সময় যশের পরনে সাদা জ্যাকেট। মাথায় বেঁধেছেন গোলাপি রুমাল। দু’জনের গলাতে দেখা যাচ্ছে লাল মালা। এদিকে ভারতীয় গণমাধ্যমে নুসরাত জানিয়েছেন, তিনি প্রত্যেক বছরে এই দরগায় আসেন। অভিনেত্রীর কথায়, ‘বাবা’র আশীর্বাদে তার জীবন চলছে।

গুঞ্জন উঠেছে, ‘এসওএস কলকাতা’ছবির শুটিং করতে গিয়ে তাদের প্রেমের শুরু। অতঃপর দু’জনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। মরুশহরে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। যদিও এ ব্যাপারে মুখ খোলেননি দুজনের কেউই। নতুন প্রেমের গুঞ্জনের সঙ্গে সঙ্গে কী সংসার ভাঙার আভাস মিলছে তা সময়ই বলে দেবে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত থেকে এলো ১ হাজার টন আলু
নৃত্যশিল্পী ও পরিচালকদের মতবিনিময় সভা
কেক কাটার পর চলন্ত ট্রেনের নিচে মা-মেয়ের ঝাঁপ
যশোরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা
X
Fresh