• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

১৫ বছর পর সিনেমা পরিচালনা করছেন ডিপজল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২১, ১৪:১১
১৫ বছর পর সিনেমা পরিচালনা করছেন ডিপজল
ফাইল ছবি

প্রায় ১৫ বছর পর সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। দীর্ঘ দিন ধরে তিনি সিনেমা নির্মাণের প্রস্তুতি নিয়েছেন। মাঝে অসুস্থতার কারণে তার সিনেমা নির্মাণ পিছিয়ে যায়। এখন তিনি পুরোপুরি সুস্থ। সুস্থ হয়েই তিনি সিনেমা নির্মাণ কাজে নেমে পড়েছেন। আগামী ১৫ জানুয়ারি থেকে তিনি সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন।

জানা গেছে সিনেমার নাম ‘মানুষ কেন অমানুষ’। তার সাভারস্থ শুটিং হাউজে সিনেমাটির শুটিং শুরু হবে। পরিচালনার পাশাপাশি তিনি অভিনয়ও করবেন। তার সঙ্গে জুটি হিসেবে থাকবে জয় চৌধুরী ও মৌ খান। এছাড়া অভিনয় করবেন, সুব্রত, রেবেকাসহ আরও অনেকে। সামাজিক ও পারিবারিক গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। এর গল্প তৈরি করেছেন ডিপজল নিজে।

ডিপজল বলেন, আমার সিনেমার প্রতি দর্শকের বাড়তি আগ্রহ রয়েছে। এখনও টেলিভিশনে যখন আমার অভিনীত সিনেমা প্রচার করা হয় দর্শক অত্যন্ত আগ্রহ নিয়ে দেখেন। দর্শকের এই আগ্রহ আমাকে অনুপ্রাণিত করে। তারা আমার কোনও সিনেমা থেকেই মুখ ফিরিয়ে নেয়নি। অত্যন্ত আনন্দ নিয়ে উপভোগ করেছেন। আমাদের দেশের সিনেমার প্রতি দর্শকের এখনো আগ্রহ রয়েছে। ভালো গল্পের সিনেমা তাদের দিতে পারলে তারা তা দেখে। আমি মনে করি, সিনেমার এই দুরবস্থার মধ্যে যদি দর্শকের মনের মতো গল্পের সিনেমা উপহার দেয়া যায়, তবে তারা দেখবেন।

তিনি বলেন, নতুন যে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি, তা দর্শকের মনের মতো করেই নির্মাণ করছি। সিনেমা নির্মাণের আগে আমি সবসময়ই গল্প নিয়ে দীর্ঘ দিন কাজ করি। অনেক চিন্তা-ভাবনা এবং পরিবর্তনের মাধ্যমে গল্প দাঁড় করাই। নতুন সিনেমার গল্পটি তৈরি করতে কয়েক মাস সময় লেগেছে। আমি আশাবাদী, তারা নিরাশ হবেন না।

ডিপজল বলেন, সিনেমা আমার রক্তে মিশে আছে। দর্শক কেমন সিনেমা দেখতে চান, তা আমার দীর্ঘ চলচ্চিত্র জীবনের অভিজ্ঞতা থেকে বুঝেছি। এই অভিজ্ঞতা নিয়েই নতুন করে সিনেমা নির্মাণ করছি।

তিনি আরও বলেন, এ সিনেমার পাশাপাশি ধারাবাহিকভাবে আরও সাতটি সিনেমা নির্মাণের প্রস্তুতি রয়েছে। একটি শেষ করে আরেকটির কাজ শুরু করব। প্রত্যেকটি আমিই পরিচালনা করব। যেহেতু গল্প আমার নিজের, তাই পরিচালনার কাজটি নিজেই করতে চাই। তবে প্রয়োজন হলে অন্য কাউকে দিয়ে পরিচালনা করাব। প্রত্যেকটি সিনেমায় নতুন নায়ক-নায়িকা থাকবে। এতে ইন্ডাস্ট্রিতে নতুন নায়ক-নায়িকা তৈরি হবে। নায়ক-নায়িকার সংকট দূর করতে এ কাজটি করব।

উল্লেখ্য, ডিপজল ১৫ বছর আগে সবশেষ গণ দুশমন ও তের পান্ডা এক গুন্ডা সিনেমা পরিচালনা করেন। সেসময় সিনেমা দুটি বেশ ব্যবসা সফল হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
নির্বাচনের পর এফডিসিতে গিয়ে যে ঘোষণা দিলেন ডিপজল
এসব অরাজকতার মধ্যে আর কখনও যাব না : রোজিনা
X
Fresh