logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২১, ১১:৩১
আপডেট : ০৬ জানুয়ারি ২০২১, ১৩:০৬

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়কালে অভিনেত্রীর পিঠে ঢালা হয় গরম মোম

Hot wax is poured on the back of the actress while performing in intimate scenes
‘পৌরষপুর’ওয়েবসিরিজের অভিনেত্রী অষ্মিতা বক্সি
ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় অভিনেত্রীর পিঠে গরম মোম ঢালা হয়। সম্প্রতি ভারতের এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ‘পৌরষপুর’ওয়েবসিরিজের অভিনেত্রী অষ্মিতা বক্সি একথা বলেন। ‘মেথড অ্যাক্টিং’-এর চূড়ান্ত পর্যায়ে উমংলতা রানির চরিত্রটি ফুটিয়ে তুলতে গিয়ে পরিচালক এ সিদ্ধান্ত নেন। খবর আনন্দবাজার পত্রিকার।

ওয়েবসিরিজের কাহিনী সম্পর্কে জানা যায়, পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। তার রাজত্বের সর্বত্র পুরুষতন্ত্রের জয়জয়কার। সেই রাজার অনেক রানির মধ্যে এক রানি উমংলতা। রাজার অত্যাচারে মানসিক ও শারীরিকভাবে বিধ্বস্ত রানিরা। শোষিত হতে হতে একদিন সেই রাজত্বের মহিলারা ফুসলে ওঠেন। পুরুষতন্ত্রের আঁতুরঘর থেকে জন্ম নেয় নারী স্বাধীনতার বিপ্লব। এই গল্প নিয়েই বহুলচর্চিত নতুন ওয়েবসিরিজ ‘পৌরষপুর’।

রাজার চরিত্রে অভিনয় করেছেন অন্নু কপূর। তারই সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যের পিছনের রহস্য উদঘাটন করলেন অভিনেত্রী নিজে। 

ট্রেলারের একটি মুহূর্তে দেখা যায়, যেখানে রাজা তার এক রানি উমংলতার খোলা পিঠের উপর গরম মোম ঢেলে দিচ্ছেন। চিৎকার করে ওঠেন রানি। এসময় পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।

এই প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। অন্নু কপূর যথাসম্ভব খেয়াল রেখেছিলেন যাতে অষ্মিতার কোনও প্রকার অস্বস্তি না হয়। তাই অভিনেত্রী স্থির করেছিলেন, দৃশ্যটি যেন কোনোভাবে মেকি না লাগে। তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনয় করেন গরম মোমের যন্ত্রণা পিঠে নিয়ে।

আরও পড়ুন...
ট্রাক ধাক্কায় অভিনেত্রী আশার মৃত্যুর ভিডিও ভাইরাল (ভিডিও)
ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী
মৃত্যুপুরীতে ছিলেন বুবলি!

পি

RTV Drama
RTVPLUS