logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২১, ২২:৪৩
আপডেট : ০৫ জানুয়ারি ২০২১, ২৩:০০

ট্রাক ধাক্কায় অভিনেত্রী আশার মৃত্যুর ভিডিও ভাইরাল (ভিডিও)

অভিনেত্রী আশার ট্রাক ধাক্কায় ভয়াবহ মৃত্যুর ভিডিও ভাইরাল (ভিডিও)
ফাইল ছবি
রাজধানীর মিরপুরের দারুসসালাম এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান এ প্রজন্মের অভিনেত্রী আশা চৌধুরী। 

সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

এদিকে অভিনেত্রীর ভয়াবহ মৃত্যুর দৃশ্যটি পেছনে থাকা একটি প্রাইভেটকারের স্বয়ংক্রিয় (অটো) ক্যামেরায় রেকর্ড হয়।

ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মোড় ঘোরার জন্য আশাদের মোটরসাইকেলটি একটি পিকাপভ্যানের পেছনে অপেক্ষা করছে। ঠিক সেই মুহূর্তে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক ডানে ছিটকে পড়ে এবং অভিনেত্রী আশা প্রায় ২০ ফুট বাঁ দিকে ছিটকে পড়েন। 
মোটরসাইকেল চালক উঠে আশার কাছে গিয়ে দেখেন ট্রাকের চাকায় আশার মুখের একাংশ থেঁতলে গিয়েছে এবং ট্রাকটি সেখানে নেই।

ঘটনাস্থলে কিছুক্ষণ পর পুলিশ এসে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় আশাকে। হাসপাতালের চিকিৎসকরা জানান, ঘটনাস্থলেই আশা মারা গেছেন।

নাট্যনির্মাতা রুমান রুনি মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে বলেন, ‘আমার প্রিয় বন্ধুটা আর নেই। সড়ক দুর্ঘটনায় মারা গেছে।’

শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ টেলিফিল্মের মাধ্যমে ছোটপর্দায় অভিষেক করে আশা চৌধুরী। এরপর থেকে নিয়মিত নাটক ও টেলিছবিতে দেখা যায় তাকে।

রাজধানীর দারুসসালাম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহান আহমেদ জানান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন আশা। পড়াশোনার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসে চাকরি করতেন। এছাড়া তিনি অভিনয় করতেন বলেও তার পরিবার জানিয়েছে।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS