logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৫ জানুয়ারি ২০২১, ১৭:২৫
আপডেট : ০৫ জানুয়ারি ২০২১, ১৭:৪৪

মৃত্যুপুরীতে ছিলেন বুবলি!

শবনম বুবলি,
ছবিতে শবনম বুবলি।
বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে যখন নিউ ইয়র্ক শহর মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। ঠিক তখন গোপনে সেখানেই ছিলেন নায়িকা শবনম বুবলি। বিষয়টি গণমাধ্যমে নিজেই জানিয়েছেন তিনি।  

বুবলি জানান, গত বছরই প্লান ছিল সময় পেলে কিছু প্রফেশনাল কোর্স করবো। সে উদ্দেশে ফেব্রুয়ারির শেষে নিউ ইয়র্কে যাই। যদিও করোনা ও লকডাউনের কারণে কোর্সটা খুব অল্পসময়েই শেষ হয়েছে।

গেলো বছরের ফেব্রুয়ারিতে বাইরে গিয়ে নভেম্বরের শেষ দিকে দেশে ফিরেছেন নায়িকা। এতো দীর্ঘ সময় সেখানে থাকা নিয়ে তাকে নিয়ে ছড়িয়ে পড়া গুঞ্জন উড়িয়ে দিতে রাজি নন নিন্দুকেরা।

বুবলি জানান, গত কয়েক বছর ধরে আমাকে নিয়ে খুব গুঞ্জন। আমার প্রেম, আমার বিয়ে- সব শেষে সন্তান হওয়া নিয়ে গুঞ্জন। এসবের পেছনে যখন কেউ কেউ একতরফাভাবে কথা বলে মনের মাধুর্য দিয়ে, তখন কিন্তু মানুষজন তাদের মতো করে বিচার করে। তবে আমি  দর্শকদের তাদের আগ্রহের জায়গা থেকে ধন্যবাদ ও সম্মান জানাবো। তারাও আমার থেকে অনেক কিছু শুনতে চান যেটা স্বাভাবিক। এমনকি এসব গুঞ্জন নিয়ে সাংবাদিকরা আমাকে আমার দিক থেকে বিষয়টি খোলাসা করতে বলেছেন। কিন্তু এই জায়গা থেকে বিষয়টা এত বেশি সেনসিটিভ যে আমি হুট করে কিছু বলতে চাই না। আসলে সব কিছুর একটা প্রপার টাইম আছে, সময় হলে বিষয়গুলো আমি জানাবো। আমরা যতই বলি ব্যক্তিগত বিষয়গুলো আমাদের মধ্যে রাখবো, আসলে সেটা হয় না। যেহেতু আমরা মিডিয়াতে কাজ করি।

আরও পড়ুন...
ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী
ঢাকার রাস্তায় অভিনেত্রীর মরদেহ
মা হওয়ার প্রসঙ্গে যা বললেন বুবলি

এম

RTV Drama
RTVPLUS