logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৩ জানুয়ারি ২০২১, ১৭:৪১

বাড়ি খুঁজছেন রিয়া

রিয়া চক্রবর্তী,
রিয়া চক্রবর্তী।
বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী সম্প্রতি নানা কারণেই সংবাদের শিরোনাম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ আলোচনায় ছিলেন। গত ৮ অক্টোবর জামিনে মুক্তি পাওয়ার পর বাইরের জগতে খুব একটা দেখা যায়নি তাকে। তবে রোববার (৩ জানুয়ারি) সকালে ভাই শৌভিকের সঙ্গে জনসম্মুখে দেখা গেছে রিয়াকে।

গোলাপি রঙ্গের শীতের পোশাক, মুখে মাস্ক ও কালার করা চুলে মেকআপ ছাড়াই নতুন লুকে ভাইয়ের সাথে বাইরে বেরিয়েছেন নায়িকা। রিয়ার এমন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। কমপ্লেক্সের গেট থেকে বের হয়ে সরাসরি গাড়িতে ওঠেন। কোনো দিকে ফিরেও তাকাননি তিনি।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, নতুন বাসা খুঁজছেন তারা। বর্তমানে বান্দ্রার যে বাড়িতে থাকছেন সেখানে হঠাৎ করে কী যেন সমস্যা হয়েছে। আর এ কারণে নতুন বাড়ির সন্ধানে বাইরে বেরিয়েছেন রিয়া ও তা ভাই শৌভিক।

এর আগে গত ৩১ ডিসেম্বর গণমাধ্যমে খবর আসে পরিচালক রুমি জাফেরি সম্প্রতি দেখা করেছেন রিয়ার সঙ্গে। রুমি নায়িকা রিয়ার ভালো একজন বন্ধু। তিনি গণমাধ্যমে জানান, শিগগিরই অভিনয়ে ফিরবেন রিয়া। সে এখন বেশ চুপচাপ। খুব বেশি কথা বলেনি। সুশান্ত সিংয়ের মৃত্যুর ঘটনায় অনেক ঝড় বয়েছে রিয়ার ওপর। আশা করছি শিগগিরিই স্বাভাবিক হবে সে। তবে এ বিষয়ে রিয়ার কাছ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এসআর/এম

RTV Drama
RTVPLUS