• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশের হিরোদের সঙ্গেই কাজ করতে ভালো লাগে : মাহি

এ এইচ মুরাদ

  ২৪ মার্চ ২০১৭, ১৮:০৫

ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়িকা তিনি। চলচ্চিত্রে রাজকীয়ভাবে পদার্পণ তার। রূপালি পর্দায় এসেই তিনি জয় করেছেন লাখো দর্শকের ভালোবাসা।তিনি আর কেউ নন, মাহিয়া মাহি। বিয়ের পর ফের চলচ্চিত্রে সরব মাহি। কাজ করছেন প্রায় হাফ ডজন ছবিতে। বৃহস্পতিবার এফডিসিতে 'জান্নাত' ছবির শুটিংয়ের অংশ নেন তিনি। শুটিংয়ের ফাঁকে মাহি কথা বলেছেন আরটিভি অনলাইনের সঙ্গে। মাহির সেই আলাপন জানাচ্ছেন এ এইচ মুরাদ।

জান্নাত সম্পর্কে বলুন ?

ছবিতে আমি খাদেম সাহেবের মেয়ে থাকি। ধার্মিক এক মেয়ের চরিত্র। আমার জন্য নতুন কিছুই বলবো। যে কিনা সবসময় মাথায় হিজাব পড়ে থাকে। শুটিংয়ের সময় তো পরিচালক একবারের জন্য আমাকে হিজাব মাথা থেকে নামাতে দেননি!

ছবিতে ভিন্নতা কি থাকছে ?

নতুন বলতে এ ছবির গল্পের বিষয়বস্তু সমসাময়িক। এ ধরণের গল্পে ও চরিত্রে প্রথমবার কাজ করছি। দর্শক আমার চরিত্র ও গল্পে ভিন্নতা খুঁজে পাবেন।

ধার্মিক চরিত্রে কাজ করছেন। চরিত্রটি নিজের মধ্যে ধারণের জন্য কোনো প্রস্তুতি নিয়েছেন কি?

আসলে প্রস্তুতির ব্যাপারে সেভাবে কিছু বলতে চাইছি না। তবে একটা কথা বলবো বিয়ের পরেই এমন একটি চরিত্রে কাজ করছি। আমার শ্বশুর-শাশুড়ি আমার এমন লুক দেখে খুব খুশি হয়েছেন।

সাইমনের সঙ্গে ফের জুটি হলেন ?

'পোড়ামন' আমার ও সাইমনের ব্যবসা সফল ছবি। এরপর ফের একসঙ্গে কাজ করছি। যারা আমাদের এতোদিন একসঙ্গে দেখার অপেক্ষায় ছিলেন। তাদের সেই অপেক্ষার শেষ হবে জান্নাত'র মাধ্যমে।

'মনে রেখো' সম্পর্কে বলুন ?

অনেকদিন পর ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় কাজ করছি। আরো একটা বড় বিষয় হলো হার্টবিট প্রোডাকশনের সঙ্গে কাজ করছি। আমি যতদূর জানি তারা শাকিব খানকে ছাড়া ছবি বানান না। এ প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে প্রথমবার কাজে যুক্ত হলাম। এটা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। চেষ্টা করবো ভালো একটি ছবি উপহার দেয়ার।

ছবিতে কলকাতার নায়ক বনির সঙ্গে জুটি হলেন ?

কলকাতার আর্টিস্টদের সঙ্গে কাজ করে আমি ততটা স্বাচ্ছন্দ্য বোধ করি না। যতটা বাংলাদেশের হিরোদের সঙ্গেই কাজ করতে ভালো লাগে। তবে বনির সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে। ওর সঙ্গে যেদিন প্রথম মেকআপ রুমে পরিচয় হলো তখন থেকেই মনে হয়েছে বাপ্পী, সাইমনের সঙ্গেই কথা বলছি। ও কলকাতার বা সেরকম কিছু মনেই হয়নি।

'ঢাকা অ্যাটাক'

বুধবার ছবিটির ডাবিংয়ে শেষবারের মতো অংশ নিয়েছি। এই ছবিতে সাংবাদিক চরিত্রে দর্শক আমাকে দেখবেন। ছবিটি পুলিশের প্রযোজিত হওয়াতে পুলিশি সংক্রান্ত বিষয়গুলো ডিটেল দেখানো হয়েছে। যারা থ্রিলার ছবি পছন্দ করেন তাদের ছবিটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh