logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২১, ১৭:০৬
আপডেট : ০২ জানুয়ারি ২০২১, ১৭:১৬

দীর্ঘদিন আড়ালে থাকার কারণ জানাবেন বুবলি

শবনম ইয়াসমিন বুবলি
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলি। সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে অভিষেক করেই হিট হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। সুপারস্টার শাকিব খানের হাত ধরেই ঢালিউডে অভিষেক হয় তার। এরপর একে একে অভিনয় করেন দশটি সিনেমায়।

সর্বশেষ নায়ক নিরবের সাথে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটিবদ্ধ হন বুবলি। কিছুটা গোপনেই শেষ হয় সিনেমার কাজ। এরপর আর দেখা যায়নি তাকে। আর ঠিক তখনই গুঞ্জন ছড়িয়ে পড়ে, মা হতে যাচ্ছেন বুবলি। আবার এমনটাও গুঞ্জন ছিল, আমেরিকা চলে গিয়েছেন তিনি। তবে সেই সময় একদম নিঃশ্চুপ ছিলেন জনপ্রিয় এ নায়িকা।

২০২০ সালে সিনেমাসহ আড়ালে চলে যাওয়ার কারণে আলোচনায় থেকেছেন তিনি। নানা জনের নানা কথার জবাব দেওয়ার জন্য এবার হাজির হয়েছেন বুবলি নিজেই। সম্প্রতি ইংরেজি নতুন বছর ২০২১ উপলক্ষে বছরের প্রথম দিন একটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবিতে ভক্ত-অনুরাগীদের কেউ কেউ বলছেন, পুরনো ছবি পোস্ট করেছেন। আবার অনেকে বলছেন এটি নতুন ছবি।

তবে একটি সূত্র জানিয়েছে, ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‌্যাফে আগে থেকেই পরিচিত বুবলির। এ ফটোগ্রাফারের নিউ বেইলি রোডের স্টুডিওতে একটি ফটোশুটে গত সপ্তাহেই অংশ নিয়েছিলেন নায়িকা। আর সেই ছবিই ফেসবুকে শেয়ার করেছেন তিনি। তবে নায়িকার ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করছে, শিগগিরই কাজে দেখা যাবে বুবলিকে। তাই প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র আরও জানায়, কিছুটা মুটিয়ে যাওয়ার কারণেই আড়াল হয়েছেন বুবলি। নিজেকে নতুন করে ফিট করায় ব্যস্ত তিনি। ফিরে এসে তিনি নিজেই আড়ালে থাকার কারণ জানাবেন এবং গণমাধ্যমে সাক্ষাৎকার দেবেন বুবলি।

আরও পড়ুন...
প্রভার বৃষ্টি ভেজা গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও)

এসআর/ এমকে

RTV Drama
RTVPLUS