Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ৩০ ডিসেম্বর ২০২০, ১১:০২
আপডেট : ৩০ ডিসেম্বর ২০২০, ১৩:০১

খোলামেলা পোশাকে আবারও বিতর্কে মিথিলা

Mithila was attacked for appealing dress
এই পোশাক পরে আক্রমণের শিকার হন মিথিলা, ছবি: ফেসবুক থেকে

বাংলাদেশের গায়ক অভিনেতা তাহসানকে ছেড়ে ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিকে গত বছরের ৬ ডিসেম্বর বিয়ে করেন মিথিলা। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকেই নানা সমালোচনা ও কটাক্ষের শিকার হন মিথিলা। বছরের শেষ লগ্নে এসে আবেদনময়ী পোশাক পরে নেটিজেনদের আক্রমণের শিকার হলেন আরেকবার।

গত সোমবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত সোয়া ১টার দিকে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। আলোআঁধারি ছবিটিতে দেখা যায়, অন্ধকার কক্ষে একা বিষন্ন মনে বসে আছেন মিথিলা। তার পরনে শাড়ি। জানালার ফাঁক গলে মিথিলার চোখে-মুখে আলো এসে পড়েছে। তার দৃষ্টি অন্য কোথাও।

ছবিটির ক্যাপশন হিসেবে ব্যবহার করেছেন ব্রিটেনের বিখ্যাত ব্যান্ড ‘দ্য বিটলস’এর ‘হোয়াইল মাই গিটার জেন্টলি উইপস’গানের শিরোনাম। বাংলায় যার অর্থ দাঁড়ায়- ‘আমি আপনাদের দিকে তাকিয়ে, যেখানে ভালোবাসা অন্তর্নিহিত/ তখনই আমার গিটার বেজে ওঠে।’

ছবিটি পোস্ট করার ২১ ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে ৩৪ হাজারের বেশি। মন্তব্য পড়েছে ২ হাজার ৭০০ এর বেশি। নেটিজেনদের বড় একটি অংশ তার পোশাক নিয়ে যেমন প্রশ্ন তুলেছেনে তেমনি তার চরিত্র নিয়ে কটূক্তি করছেন। এর আগে গত ২৪ আগস্ট ও ১৮ সেপ্টেম্বর আলাদা আলাদা ছবি পোস্ট করেও নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। বিতর্ক যেন কিছুতেই তার পিছু ছাড়ছে না মিথিলার।

দীর্ঘদিন শ্বশুরবাড়ি কলকাতায় ছিলেন রাফিয়াথ রশীদ মিথিলা। সম্প্রতি ঢাকায় ফিরেছেন। দেশে ফিরেই যুক্ত হন ‘কনট্র্যাক্ট’সিনেমার শুটিংয়ে। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

আরও পড়ুন...

বউ বানাতে চেয়ে শারীরিক সম্পর্ক, গর্ভপাত ঘটিয়ে বিদায় অভিনেত্রীকে

গৃহশিক্ষকের হাতে যৌন হেনস্তার শিকার অভিনেত্রী

আবারও বিতর্কে শ্রীলেখা

পি

RTV Drama
RTVPLUS