logo
  • ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

'আরটিভি দেশের শিল্প সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতা করে'

১০ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠিত হলো। সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওতে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো আয়োজনের মাধ্যমে সারা বছরের কাজের স্বীকৃতি হিসেবে আরটিভি বিভিন্ন ক্যাটাগরিতে শিল্পীদের হাতে পুরস্কার তুলে দিলো।

২০২০ সালের ১ জানুয়ারি থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত আরটিভিতে প্রচারিত নাটক-সিরিয়ালের ১৮ টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের হাতে তুলে দেয়া হয় অ্যাওয়ার্ড। মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলন ও দেশপ্রেম ক্যাটাগরিতে ৬টি পুরস্কার। ১ ঘণ্টার নাটক ও টেলিফিল্মের ক্যাটাগরিতে ৬টি পুরস্কার। ধারাবাহিক নাটকের ক্যাটাগরিতে ৬টি দেয়া হয়।

অনুষ্ঠানে আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু বলেন, মুজিব বর্ষের এই প্রান্তে আমি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি জাতির পিতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বিজয়ের এই মাসে শ্রদ্ধা জানাচ্ছি মুক্তিযুদ্ধে সকল শহীদ ও তাদের পরিবারের প্রতি। আজকের আয়োজনটি আপনাদের জন্য। দেশ, দেশের মানুষ ও ইতিহাসের প্রতি দায়বদ্ধ থেকেই আরটিভি দেশের শিল্প সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতা করে। আমরা সব সময় ট্যালেন্টেড ও ক্রিয়েটিভ তরুণদের উৎসাহিত করি। তাদের কাজ করার সুযোগ তৈরি করে দেই। ফলে তরুণদের কাজ করার প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। বিভিন্ন বয়সী ও শ্রেণি পেশার মানুষের পছন্দের কথা বিবেচনা করেই আরটিভি অনুষ্ঠান নির্মাণ করে। সোশ্যাল মিডিয়াতেও আরটিভি ব্যাপক জনপ্রিয়। আরটিভির ফেসবুক পেজে লাইক ১ কোটি ২০ লাখ ছাড়িয়ে গেছে। যা শুধু আপনাদের সমর্থন ও ভালোবাসার জন্য সম্ভব হয়েছে।

এম

RTV Drama
RTVPLUS